Advertisement
০৩ মে ২০২৪
Actress Tunisha Sharma

তুনিশাকে মারধর করতেন মা, ‘মামা’র সঙ্গে কী সম্পর্ক মায়ের? অভিনেত্রীর মৃত্যুতে নয়া তথ্য

শীজ়ানের আইনজীবী শৈলেন্দ্র মিশ্র দাবি করলেন, এত দিন যে ব্যক্তি নিজেকে তুনিশার মামা বলে পরিচয় দিয়ে এসেছেন, তিনি তাঁর আসল মামা নন!

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ২৩:০৬
Share: Save:

অভিনেত্রী তুনিশা শর্মার আত্মহত্যার তদন্তে উঠে এল নতুন তথ্য। তুনিশার মৃত্যুর ঘটনায় তাঁর প্রাক্তন প্রেমিক শীজ়ান খান এখন রয়েছেন জেল হেফাজতে। এ বার প্রয়াত অভিনেত্রীর প্রেমিকের আইনজীবী দাবি করলেন, তুনিশার সঙ্গে তাঁর পরিবারের সম্পর্ক মোটেই ভাল ছিল না। তুনিশার মা পরিবারের কয়েক জনের বিরুদ্ধে মুখ খুলেছিলেন। এ বার শীজ়ানের আইনজীবী শৈলেন্দ্র মিশ্র দাবি করলেন, এত দিন যে ব্যক্তি নিজেকে তুনিশার মামা বলে পরিচয় দিয়ে এসেছেন, তিনি তাঁর আসল মামা নন!

সোমবার সাংবাদিক বৈঠক করে ওই আইনজীবী বলেন, ‘‘সঞ্জীব কৌশল নামে যে ব্যক্তি নিজেকে তুনিশার মামা বলে পরিচয় দিয়ে এসেছেন, তিনি অভিনেত্রীর আত্মীয় নন।’’ এমনকি, অভিনেত্রীর ‘মামা’র সঙ্গে তাঁর মা বনিতা মিশ্রের ‘সম্পর্ক’ নিয়েও প্রশ্ন তুলেছেন তুনিশার প্রেমিকের আইনজীবী। তাঁর দাবি, তুনিশার কষ্টার্জিত অর্থের হিসেবনিকেশ ইত্যাদি নিয়ন্ত্রণ করতেন। তাঁর কথায়, ‘‘সঞ্জীব কৌশল তুনিশার আত্মীয় নন। তা হলে তিনি কেন নিজেকে প্রয়াত অভিনেত্রীর মামা বলে দাবি করে আসছেন? বনিতা ও কৌশলের মধ্যে সম্পর্ক ঠিক কী?’’ তিনি এ-ও দাবি করেছেন যে, বনিতা এক বার মেয়েকে চড় মেরেছিলেন। মেয়ের শ্বাসরোধ করারও চেষ্টা করেছিলেন।

শৈলেন্দ্র বনিতা শর্মার করা ‘লাভ জিহাদের’ অভিযোগও উড়িয়ে দিয়েছেন। তিনি দাবি করেন, ‘‘তদন্তকারী দল শীজ়ান এবং তুনিশার মধ্যে হোয়াটসঅ্যাপ কথোপকথন পরীক্ষা করেছে। তাতে তাঁরা সন্দেহজনক কিছু পাননি। শীজ়ানের বোন তথা অভিনেতা ফলক নাজ়ও তুনিশার মায়ের অভিযোগ উড়িয়ে দিয়েছেন। তিনি দাবি করেন তাঁর ভাই বা তাঁর পরিবারের কেউ তুনিশাকে ধর্ম পরিবর্তন করতে জোর করেননি। এমনকি বোরখা পরতেও বাধ্য করেননি। তাঁর দাবি, তুনিশা একটি শুটিংয়ে বোরখা পরেছিলেন। সেটা দিয়েই কেউ কেউ এমন ভুয়ো দাবি করেছেন। এখন কে এই সঞ্জীব কৌশল, তাঁর সঙ্গে মৃতা অভিনেত্রীর মায়ের সম্পর্ক ঠিক কী, এ নিয়েই প্রশ্ন উঠেছে।

প্রেমিকের সঙ্গে বিচ্ছেদের ১৫ দিন পর, গত ২৪ ডিসেম্বর সিরিয়ালের সেটে আত্মহত্যা করেন তুনিশা। যদিও একে ‘আত্মহত্যা’ বলে মানতে নারাজ তুনিশার মা। তাঁর দাবি, প্রেমিক তথা সহ-অভিনেতা শীজ়ানই তুনিশার মৃত্যুর জন্য দায়ী। তাঁর দাবি, মাদক সেবন করতেন অভিনেতা। একাধিক নারীর সঙ্গে সম্পর্কে থেকে তুনিশাকে ঠকিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actress Tunisha Sharma Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE