Advertisement
৩১ জানুয়ারি ২০২৩
Shah Rukh Khan

Shah Rukh Khan: জন্মদিনে দেখা দিলেন না, কিন্তু ভক্তদের জন্য জল-খাবার পাঠালেন শাহরুখ

এ বারের ছবিটি একটু অন্য রকম। সবে মাত্র জেল থেকে ছাড়া পেয়েছেন ছেলে আরিয়ান খান। মাদক-মামলায় ২৬ দিন ধরে আর্থার রোড জেলে বন্দি ছিলেন তিনি।

ভক্তদের জন্য খাবার পাঠালেন বাদশা

ভক্তদের জন্য খাবার পাঠালেন বাদশা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২১ ১৬:১৯
Share: Save:

দেখা দিলেন না। কিন্তু অপেক্ষারত ভক্তদের জন্য জল-খাবার পাঠালেন বাদশা। দু’রকমের বিস্কুটের প্যাকেট এবং ছোট একটি করে জলের বোতল এল ‘মন্নত’-এর ভিতর থেকে। এক আপ্লুত অনুরাগী সে ছবি দিয়ে ধন্যবাদ জানালেন তাঁদের প্রিয় তারকা শাহরুখ খানকে। এমন ভাবেই জন্মদিনে ভক্তদের প্রতি তাঁর ভালবাসা এবং কৃতজ্ঞতা জানালেন কিং খান।

Advertisement

২ নভেম্বর, শাহরুখের জন্মদিন মানেই দেশজুড়ে উৎসব। নানা প্রান্তের ভক্তরা বলিউডের ‘বাদশা’-র একটি ঝলক পাওয়ার জন্য বান্দ্রার ব্যান্ডস্ট্যান্ডের অট্টালিকার সামনে গিয়ে দাঁড়ান। ঘড়ির কাঁটা রাত ১২টা ছোঁয়ার আগে থেকেই শাহরুখের বাড়ির সামনে গিয়ে মাথা তুলে চেয়ে থাকেন ‘মন্নত’-এর সেই বারান্দার দিকে। এক হাতে থাকে শাহরুখের ছবি, অন্য হাতে ফুল বা কেক। মুখে তাঁর বিখ্যাত ছবির গানের কথা বা সংলাপ। শিসধ্বনি, উল্লাসে, শাহরুখের নামজপে ভরে ওঠে ‘মন্নত’-এর আকাশ।

কিন্তু শাহরুখের ৫৬তম জন্মদিনের ছবিটি একটু অন্য রকম। সবে মাত্র জেল থেকে ছাড়া পেয়েছেন ছেলে আরিয়ান খান। মাদক-মামলায় ২৬ দিন ধরে আর্থার রোড জেলে বন্দি ছিলেন তিনি। ছেলের মানসিক স্বাস্থ্যের জন্য খান পরিবার যে ‘মন্নত’ ছেড়ে তাঁদের আলিবাগের বাগানবাড়িতে যেতে পারেন, এমন সম্ভাবনা আগেই তৈরি হয়েছিল। শাহরুখের বাড়ির সামনে দাঁড়িয়ে থাকা পুলিশ আধিকারিকের কথায় জানা গেল, সেই সম্ভাবনাই সত্যি হয়েছে। তাঁরা বান্দ্রার বাংলো ছেড়ে আলিবাগে চলে গিয়েছেন দিন কয়েকের জন্য। কিন্তু ‘মন্নত’-এর সামনে দাঁড়িয়ে থাকা ভক্তদের জন্য উপহার পাঠাতে ভোলেননি তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.