×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৭ জুন ২০২১ ই-পেপার

Bengal Polls: ‘দিদি’কে পছন্দ করেন, কিন্তু এখনই সরাসরি রাজনীতিতে যোগ দিচ্ছেন না শুভশ্রী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ৩১ মার্চ ২০২১ ১৯:৪৮
শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়।
ছবি: ইনস্টাগ্রাম

রাজের পর কি শুভশ্রীও? বুধবার দুপুর থেকে রাজ্য রাজনীতিতে এই জল্পনা তুঙ্গে। কারণ সংবাদমাধ্যমের কাছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের মন্তব্য। যদিও আনন্দবাজার ডিজিটালের কাছে অভিনেত্রী জানান, এখনই রাজনীতিতে আসার কোনও পরিকল্পনা তাঁর নেই।

বুধবার ব্যারাকপুরে মনোনয়ন জমা দিতে যান তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী। সঙ্গে ছিলেন স্ত্রী শুভশ্রীও। খড়দার শ্যামমন্দিরে দু’জনে একসঙ্গে পুজো দেন। তার পরে টিটাগড়ের টাটা গেট থেকে ব্যারাকপুর মহকুমা শাসকের দফতর পর্যন্ত দলীয় কর্মীদের সঙ্গে হেঁটে যান তাঁরা। সেই ছবি রাজ চক্রবর্তী নিজের নেটমাধ্যমে প্রকাশ করেন।

এই হাঁটার মাঝেই শুভশ্রী সংবাদমাধ্যমের কাছে বলেন, ‘‘দিদির কোনও বিকল্প নেই।’’ এখান থেকেই জল্পনা উস্কে ওঠে, তা হলে কি রাজের পর শুভশ্রীও সরাসরি তৃণমূলে যোগ দিচ্ছেন? এর পরেই আনন্দবাজার ডিজিটালের তরফে শুভশ্রীর সঙ্গে যোগাযোগ করা হয়। অভিনেত্রী বলেন, ‘‘অনেক দিন ধরেই মমতা বন্দ্যোপাধ্যায়কে পছন্দ করি। যদি কোনও দিন রাজনীতিতে আসতাম, তা হলে দিদির দলেই যোগ দিতাম।’’

Advertisement

কিন্তু রাজনীতিতে তিনি কি আসছেন? শুভশ্রী অবশ্য সে প্রশ্নের উত্তরে স্পষ্টই বলেছেন, ‘‘এখনই সরাসরি রাজনীতিতে যোগ দেওয়ার কোনও পরিকল্পনা নেই।’’ মানে, রাজের পাশে থাকলেও এখনই রাজের দলের সদস্য হিসেবে দেখা যাবে না সদ্য মা হওয়া শুভশ্রীকে।

Advertisement