Advertisement
০৯ ফেব্রুয়ারি ২০২৩
Lucky Ali

লাকি আলির জমি দখলের অভিযোগ, দুই জমি মাফিয়ার দিকে আঙুল তুললেন গায়ক

পুলিশের কাছে এক লিখিত অভিযোগে লাকি ২ জন জমি মাফিয়ার বিরুদ্ধে আঙুল তোলেন। এর সঙ্গে এক জমি মাফিয়ার স্ত্রীর নামেও অভিযোগ করেন।

লাকি আলি।

লাকি আলি। ছবি সংগৃহীত।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২২ ২২:৫৯
Share: Save:

গায়ক লাকি আলি তাঁর বেঙ্গালুরুর বাগানবাড়ি দখল হয়ে যাচ্ছে বলে পুলিশের কাছে সোমবার অভিযোগ করেন। পুলিশের কাছে এক লিখিত অভিযোগে লাকি দু’জন জমি মাফিয়ার বিরুদ্ধে আঙুল তোলেন। এর সঙ্গে এক জমি মাফিয়ার স্ত্রীর নামেও অভিযোগ করেন। তিনি পুলিশের কাছে তাঁর পরিবার এবং ছেলেমেয়েদের সুরক্ষা নিয়েও উদ্বেগ প্রকাশ করেন।

Advertisement

নব্বইযের দশকের সেই জনপ্রিয় গায়ক আজ অসহায়। তিনি কর্নাটক পুলিশকে লেখা চিঠিতে বলেন, “আমার বাগানবাড়ি বেঙ্গালুরুর কেনচেনাহল্লি ইলাহনকাতে একটি ট্রাস্টের অধীনে থাকা সত্ত্বেও, বেআইনি ভাবে বেঙ্গালুরুর জমি মাফিয়া সুধীর রেড্ডি এবং তাঁর দাদা মধু রেড্ডি দখল করেছেন।” তিনি আরও অভিযোগ করেছেন, জমি মাফিয়ার স্ত্রী একজন আইপিএস অফিসার। তাঁর নাম রোহিনি সিন্ধুরি। তিনি তাঁর ক্ষমতার অপব্যবহার করে সরকারের সম্পত্তিতে নিজের আখের গুছিয়েছেন। তাঁর সমস্ত আইনি কাগজ থাকা সত্ত্বেও তিনি কোনও রকম সাহায্য পাননি। চিঠিতে তিনি লিখেছেন, “তাঁরা বেআইনি ভাবে আমার জমি দখল করেছেন। ৫০ বছরেরও বেশি আমরা এখানকার বাসিন্দা। তবুও আমরা পুলিশের কাছ থেকে কোনও সাহায্য পেলাম না।”

তবে সুধীর রেড্ডি বলেছেন, “লাকি আলি তাঁর সম্পত্তি তাঁর দাদা মনসুর আলিকে বিক্রি করেছেন যিনি আমাদের বিক্রি করেছেন।’’

সুধীরের দাদা মধুসুধন রেড্ডি পুলিশের কাছে লিখিত ভাবে জানান, লাকি আলি তাঁদের উপর অত্যাচার করেন এবং বারংবার সেই জমিতে ঢুকে আসেন। সোশ্যাল মিডিয়ায় মিথ্যাচার করার জন্য লাকি আলির নামে তিনি দেওয়ানি এবং ফৌজদারি মানহানির মামলা করার সিদ্ধান্ত নিয়েছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.