Advertisement
২৫ এপ্রিল ২০২৪
nora fatehi

Nora Fatehi: ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাকের চেষ্টা, অনুরাগীদের জানালেন নোরা

ইনস্টাগ্রামে আগাগোড়াই সক্রিয় বলি-অভিনেত্রী। নিয়মিত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন জীবনের নানা মুহূর্ত।

নোরা ফতেহি।

নোরা ফতেহি। ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২২ ০২:০৪
Share: Save:

শুক্রবার দুপুরে ইনস্টাগ্রাম থেকে আচমকাই গায়েব নোরা ফতেহির অ্যাকাউন্ট। হাজারের উপর পোস্ট, কোটি কোটি ফলোয়ার — নিমেষেই সব উধাও! হঠাৎ হল কী? কাউকে কিছু না জানিয়েই সরে গেলেন ইনস্টাগ্রাম থেকে? সারা দিন নোরার অনুরাগীদের মধ্যে এমনই সব প্রশ্ন ঘুরপাক খেয়েছে। হয়েছে চর্চা।

তবে কয়েক ঘণ্টার মধ্যেই ফের ইনস্টাগ্রামে নোরার অ্যাকাউন্টটি ফিরে আসে। উধাও হওয়ার আগে ঠিক যেমন ছিল, এখনও তেমনটিই রয়েছে তাঁর অ্যাকাউন্ট। কমেনি পোস্ট বা ফলোয়ার সংখ্যা। কিন্তু পুরো বিষয়টি নিয়ে ধোঁয়াশা থেকেই যাচ্ছিল।

অবশেষে রহস্যের সমাধান করলেন নোরা স্বয়ং। শুক্রবার রাতে ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লিখেছেন, ‘সকলের কাছে ক্ষমা চাইছি। আমার ইনস্টাগ্রাম হ্যাক করার চেষ্টা হয়েছিল। সকাল থেকেই কোনও ব্যক্তি আমার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রবেশ করার চেষ্টা করছে।’ তাঁকে দ্রুত সাহায্যের জন্য ইনস্টাগ্রাম কর্তৃপক্ষকেও ধন্যবাদ জানিয়েছেন নোরা।

ইনস্টাগ্রামে আগাগোড়াই সক্রিয় বলি-অভিনেত্রী। নিয়মিত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন ব্যক্তি এবং পেশাগত জীবনের নানা মুহূর্ত। সেই প্রক্রিয়ায় আর ছেদ পড়বে না আপাতত। সাময়িক ভাবে উধাও হলেও ফের ইনস্টাগ্রামে ফিরে এসেছেন নোরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

nora fatehi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE