Advertisement
০৫ মার্চ ২০২৪
Siddharth

৪৩ বছর বয়সে এসে ‘হৃদয়ের রাজকন্যা’ পেলেন সিদ্ধার্থ! কে সেই অভিনেত্রী?

১৬ বছর আগে বিয়ে ভেঙেছে অভিনেতার।বিভিন্ন অভিনেত্রীর সঙ্গে তাঁকে নিয়ে কানাঘুষোর পর এত দিনে পাকা খবর, তিনি প্রেম করছেন।

 অদিতি রাও হায়দারির সঙ্গে রসায়ন গাঢ় হয়েছে সিদ্ধার্থের?

অদিতি রাও হায়দারির সঙ্গে রসায়ন গাঢ় হয়েছে সিদ্ধার্থের? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২২ ২১:২৯
Share: Save:

শৈশবের বান্ধবী মেঘনা। ২০০৩ সালে তাঁকেই বিয়ে করেছিলেন অভিনেতা সিদ্ধার্থ। তবে দাম্পত্য সুখের হয়নি। তিন বছর পরই দু’জনে বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন। ২০০৭ সালে আইনি জট কেটে পুরোপুরি আলাদা জীবন শুরু করেন সিদ্ধার্থ-মেঘনা। এত বছরে আর কোনও সম্পর্কের কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেননি দক্ষিণী তারকা। কিন্তু এ বার ফের কানাঘুষো শোনা যাচ্ছে, অভিনেত্রী অদিতি রাও হায়দারির সঙ্গে রসায়ন গাঢ় হয়েছে সিদ্ধার্থের। তেলুগু ছবি ‘মহাসমুদ্রম’-এর সেটেই নাকি কাছাকাছি এসেছিলেন দু’টিতে। বিভিন্ন অনুষ্ঠানে তাঁদের একসঙ্গে দেখা যাচ্ছে ইদানীং। তবে সম্প্রতি অদিতির ৩৬ বছরের জন্মদিনে সিদ্ধার্থের মধুর শুভেচ্ছাবার্তায় দুয়ে-দুয়ে চার করেছেন অনুরাগীরা। সিদ্ধার্থ লিখেছিলেন, “শুভ জন্মদিন হৃদয়ের রাজকন্যা অদিতি, কামনা করি তোমার সব স্বপ্ন সত্যি হোক।”

মাঝে শ্রুতি হাসন, সামান্থা রুথ প্রভুর মতো অভিনেত্রীদের সঙ্গে সিদ্ধার্থের নাম জড়িয়ে গুঞ্জন শোনা যেত। বলিউডের একের পর এক নায়িকায় মজেছিলেন দক্ষিণের নায়ক? তবে সত্যতা প্রমাণিত হয়নি।

অদিতিও তাঁর কিশোরী বয়সের প্রেমিক সত্যদীপ মিশ্রকে বিয়ে করেছিলেন। ২০১৩ সালে তাঁদের বিচ্ছেদ হয়। কিন্তু এখনও তাঁরা বন্ধুত্ব রেখেছেন। পাশাপাশি সিদ্ধার্থের সঙ্গে নতুন রসায়নে হাসিখুসি রয়েছেন অদিতি। তাঁদের প্রেম নিয়ে আর জল্পনার অবকাশ নেই বলেই মনে করছেন অনুরাগীরা। ৪৩ বছরে এসে আবারও কি হৃদয়ের রাজকন্যা খুঁজে পেলেন সিদ্ধার্থ?

বিতর্কিত মন্তব্যে প্রায়ই নজর কাড়েন সিদ্ধার্থ। পেশার দিক থেকেও বৈচিত্র রয়েছে তাঁর কেরিয়ারে। দক্ষিণে মণি রত্নমের সহ-পরিচালক হিসাবে কাজ করেছেন তিনি। আবার শঙ্কর পরিচালিত ‘বয়’ ছবি দিয়ে অভিনয়েও আত্মপ্রকাশ করেছেন। বহু তামিল এবং তেলুগু ছবির প্রধান চরিত্রে মূল আকর্ষণ হয়ে উঠেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE