Advertisement
১০ মে ২০২৪
Sreelekha Mitra

Silajit-Sreelekha: ছোট ছবির পরে ফের জুটি শিলাজিৎ-শ্রীলেখার! এ বার আসছেন বড় পর্দায়

ঘরোয়া বা সম্পর্কের ছবিতে না গিয়ে হঠাৎ ভূতের ছবি কেন? আনন্দবাজার অনলাইনের প্রশ্নের উত্তরে অজিতাভের যুক্তি, ‘‘বাংলা দর্শক রহস্য আর ভূতের ছবি দেখতে পছন্দ করেন। রহস্যের নানা ধরেনর ছবি প্রতি সপ্তাহে মুক্তি পাচ্ছে। তুলনায় যেন উপেক্ষিত ভৌতিক কাহিনি। আমি তাই অলৌকিককেই বেছে নিয়েছেন।’’ আরও জানিয়েছেন, শিলাজিৎ-শ্রীলেখারও ছবির গল্প ভাল লেগেছে।

শিলাজিৎ-শ্রীলেখা

শিলাজিৎ-শ্রীলেখা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২২ ০৯:৩১
Share: Save:

শিলাজিৎ মজুমদারের কাছেই ফিরছেন শ্রীলেখা মিত্র। এমন খবর রটেছে টলিপাড়ায়। সেই খবরে মান্যতাও দিয়েছেন দু’জনে। এক সঙ্গে সেলফি তুলে ভাগ করে নিয়েছেন! আনন্দবাজার অনলাইন জানাচ্ছে আসল খবর। পরিচালক অংশুমান বন্দ্যোপাধ্যায়ের রহস্য-রোমাঞ্চ ছোট ছবি ‘১২ সেকেন্ড’-এ প্রথম জুটি বেঁধেছিলেন তাঁরা। সেই জুটিই এ বার বড় পর্দায় ফিরতে চলেছে। এ বার শিলাজিৎ-শ্রীলেখাকে দেখা যাবে ভূতের ছবিতে। অজিতাভ বরাটের ‘ভূতে বিশ্বাস করেন’-এ গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন তাঁরা। শ্যুট শুরু হয়েছে ৮ এপ্রিল থেকে।

পরিচালক তিনটি ছোট ভূতের গল্প নির্বাচন করেছেন। গল্প ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক স্বয়ং এবং পিয়া ঘোষ।

মাঝ রাস্তায় গাড়ি খারাপ হওয়ায় বাধ্য হয়ে প্রবাল বন্দ্যোপাধ্যায়ের কাছে আশ্রয় নেয় রুশা। পেশায় পরিচালক প্রবালের কাছে তার অদ্ভুত প্রস্তাব, সে তিনটি ভূতের গল্প শোনাবে। কোনও গল্প শুনে পরিচালক ভয় পেলে তাঁকে একটি ভূতের ছবি বানাতে হবে।

রুশার গল্পে শেষ পর্যন্ত কি ভয় পাবেন পরিচালকবাবু? তিনি কি ভূতে বিশ্বাস করবেন? ভূতের ছবি বানাবেন? এই রহস্য লুকিয়ে নতুন ছবিতে। মুখ্য দুই চরিত্রে দেখা যাবে শিলাজিৎ-শ্রীলেখাকে। রামগোপাল বর্মার ‘ডরনা মানা হ্যায়’ কিংবা ‘ডরনা জরুরি হ্যায়’-এর হারানো স্বাদ অজিতাভের এই চরিত্রে ছবিতে খুঁজে পাবেন। বাকি তিনটে গল্পে অভিনয় করতে দেখা যাবে বিশ্বজিৎ চক্রবর্তী, কুশল চক্রবর্তী, অনিন্দ্যপুলক বন্দ্যোপাধ্যায়কে।

ঘরোয়া বা সম্পর্কের ছবিতে না গিয়ে হঠাৎ ভূতের ছবি কেন? আনন্দবাজার অনলাইনের প্রশ্নের উত্তরে অজিতাভের যুক্তি, ‘‘বাংলা দর্শক রহস্য আর ভূতের ছবি দেখতে পছন্দ করেন। রহস্যের নানা ধরেনর ছবি প্রতি সপ্তাহে মুক্তি পাচ্ছে। তুলনায় যেন উপেক্ষিত ভৌতিক কাহিনি। আমি তাই অলৌকিককেই বেছে নিয়েছেন।’’ আরও জানিয়েছেন, শিলাজিৎ-শ্রীলেখারও ছবির গল্প ভাল লেগেছে। জুটি বাঁধতে পেরেও খুশি তাঁরা। শ্রীলেখা নিজেও তাঁর ইউটিউবের জন্য প্রায় এমনই একটি ভৌতিক ছোট ছবি বানিয়েছিলেন।

শ্যুট চলবে ২২ মে পর্যন্ত। শ্যুটিং হবে কলকাতা, বোলপুর, উত্তরবঙ্গ জুড়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sreelekha Mitra Silajit Majumder Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE