Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Aparajita Adhya

৩০০ পর্ব পার ‘রান্নাবান্না’-র, আসছেন বিশেষ অতিথি

তারকারাও এই অনুষ্ঠানে এসে রীতিমতো কোমর বেঁধে রেঁধেছেন তাঁদের প্রিয় সব পদ। সাবিত্রী চট্টোপাধ্যায় থেকে সুরজিৎ সেনগুপ্ত, এই অনুষ্ঠানে অতিথি হিসেবে দেখা গিয়েছে একাধিক তারকাকে।

রক্তিম এবং অপরাজিতা।

রক্তিম এবং অপরাজিতা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২১ ১১:০৩
Share: Save:

সম্প্রতি ৩০০ পর্ব পার করল স্টার জলসার ‘রান্নাবান্না’। সোম থেকে শনি এই অনুষ্ঠানকে এগিয়ে নিয়ে যান সঞ্চালিকা অপরাজিতা আঢ্য এবং তাঁর ছেলে পর্দার ছেলে রক্তিম। মা-ছেলের আড্ডার সঙ্গেই থাকে নানা রকম রান্নার বাহার।

তারকারাও এই অনুষ্ঠানে এসে রীতিমতো কোমর বেঁধে রেঁধেছেন তাঁদের প্রিয় সব পদ। সাবিত্রী চট্টোপাধ্যায় থেকে সুরজিৎ চট্টোপাধ্যায়, অতিথি হিসেবে দেখা গিয়েছে একাধিক তারকাকে। কখনও একেবারে সাবেকি রান্না, কখনও আবার বিদেশি পদের সন্ধান— এ সব কিছু ‘রান্নাবান্না’থেকেই পেয়েছেন দর্শক। সেই ধারা মেনেই শনিবার ‘ফুডকা’ ইন্দ্রজিৎ লাহিড়ী আসছেন এই অনুষ্ঠানে। তিনি সন্ধান দেবেন ভিন্ন রকম স্বাদের। এ ছাড়াও আগামী ২৪ মে থেকে ২৯ মে চলবে ‘আমের রান্নার সপ্তাহ’। সেখানে আম দিয়ে নানা রকম পদ রাঁধবেন অতিথিরা।

অনুষ্ঠানের ৩০০ পর্ব পার হওয়ায় খুশি সঞ্চালিকা অপরাজিতা আঢ্য। তাঁর কথায়, “এই অনুষ্ঠানের সাফল্যে আমি আনন্দিত। তবে এই কঠিন সময় সাফল্য উদযাপনের জন্য নয়। আশা করি সব কিছু আবার খুব তাড়াতাড়ি ঠিক হয়ে যাবে এবং আমরা আবার খুশি মনে শ্যুটিং ফ্লোরে ফিরব”।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aparajita Adhya Star Jalsha Rannabanna
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE