Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
Indrajeet Bose

পুজো শেষ হতেই অঘটন, দুর্ঘটনার কবলে ‘সাথী’ সিরিয়ালের ইন্দ্রজিৎ

পুজোর তিন দিন নির্বিঘ্নে কেটেছিল। আচমকাই দুর্ঘটনার কবলে অভিনেতা ইন্দ্রজিৎ বসু। অসুস্থ অবস্থায়ই চালিয়ে যাচ্ছেন সিরিয়ালের শুটিং।

Sun Bangla’s Sathi serial actor Indrajeet Bose met with an accident

অভিনেতা ইন্দ্রজিৎ বসু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৩ ১৬:২৫
Share: Save:

উৎসবের শেষবেলায় দুর্ঘটনার সম্মুখীন অভিনেতা ইন্দ্রজিৎ বসু। এই মুহূর্তে তিনি ‘সাথী’ সিরিয়ালে ওম চরিত্রে অভিনয় করছেন। আচমকা কী ঘটল? নবমী পর্যন্ত নির্বিঘ্নেই কেটেছে অভিনেতার। কিন্তু দশমীর দিন ঘটল অঘটন। পায়ের উপর দিয়ে চলে গিয়েছে গাড়ি। বড়সড় কোনও চোট পাননি অভিনেতা। তবে পায়ে ব্যথা রয়েছে। সেই যন্ত্রণা নিয়েই শুটিং চালিয়ে যাচ্ছেন অভিনেতা। ঠিক কী ঘটেছে? জানতে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় ইন্দ্রজিতের সঙ্গে। তিনি জানিয়েছেন অনেকটা ভাল আছেন। দশমীর রাতে ঘটেছে ঘটনাটি। আনন্দবাজার অনলাইনকে ‘সাথী’র ওম বলেন, “আমি বাইক চালাতে ভালবাসি সকলেই জানেন। তেমনই নিজের বাইকটা নিয়ে দাঁড়িয়ে ছিলাম। আচমকা পিছন থেকে একটা গাড়ি পায়ের উপর দিয়ে চলে যায়। কিন্তু ভগবানের কৃপায় গুরুতর কিছু হয়নি। আমি ঠিক আছি।”

দুর্গাপুজোর জন্য চার দিন শুটিং বন্ধ ছিল। একাদশী থেকে সিরিয়াল পাড়ায় আবার শুরু হয়ে গিয়েছে শুটিং। ফলে প্রতি দিন কাজেও আসছেন এ অবস্থায়। ইন্দ্রজিৎ বলেন, “আসলে আমাদের তেমন ভাবে ব্যাঙ্কিং নেই। সুতরাং ছুটি নেওয়ার উপায় নেই। পা তো ভাঙেনি। লিগামেন্টের সমস্যা হয়েছে। ক্রেপব্যান্ডেজ জড়িয়ে রেখেছি। ব্যথার ওষুধ খাচ্ছি। পায়ের ফোলা কমলে এমআরআই করতে বলেছেন চিকিৎসক।”

‘রাশি’ সিরিয়ালের মাধ্যমে দর্শকের নজরে আসেন ইন্দ্রজিৎ। তার পর একের পর এক সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। ছোট পর্দার পাশাপাশি তিনি বড় পর্দার কাজেও মন দিয়েছেন। ‘চালচিত্র’ ছবিটিতে তাঁকে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে দেখবেন দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE