Advertisement
১৬ জুলাই ২০২৪
Suneil Shetty

‘রেস্তরাঁয় টেবিল মুছতেন, সেখান থেকে তিন বাড়ির মালিক’, বাবার লড়াইয়ের গল্প বললেন সুনীল

মাত্র নয় বছর বয়সে ম্যাঙ্গালোরের বাড়ি থেকে পালিয়ে যান সুনীল শেট্টির বাবা বীরপ্পা শেট্টি। মুম্বইয়ে গিয়ে শুরু হয় জীবনের লড়াই।

Sunil Shetty told that his father used to clean tables in a restaurant

সুনীল শেট্টি। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ জুন ২০২৪ ২০:২৮
Share: Save:

বলিউডের পরিচিত অভিনেতা সুনীল শেট্টি। অভিনয়জগতে তিন দশক কাটিয়ে ফেলেছেন অভিনেতা। তবে এই সাফল্যের পিছনে রয়েছে তাঁর বাবার বিশেষ ভূমিকা। এক রিয়্যালিটি শোয়ের মঞ্চে নিজের বাবা বীরপ্পা শেট্টির লড়াইয়ের কথা বললেন সুনীল।

মাত্র নয় বছর বয়সে ম্যাঙ্গালোরের বাড়ি থেকে পালিয়ে যান সুনীলের বাবা। মুম্বইয়ে গিয়ে শুরু হয় জীবনের লড়াই। মায়ানগরীতে দক্ষিণ ভারতীয় খাবারের একটি রেস্তরাঁয় কাজ জোগাড় করেন বীরপ্পা। সুনীল বললেন, “বাবার কাজ ছিল টেবিল পরিষ্কার করা। তখন খুবই ছোট বাবা। দিনে চার বার করে রেস্তরাঁর সব টেবিল পরিষ্কার করতে হত।”

কিন্তু এই লড়াই থেকেই এক দিন ঘুরে দাঁড়ান সুনীলের বাবা। কিনে নেন তিনটি বাড়ি। এর পিছনেও রয়েছে বড় ঘটনা। সুনীল বলছেন, “বাবা যেখানে কাজ করতেন সেই সংস্থার মালিক তিনটি বাড়ি কিনেছিলেন। সেই তিনটি বাড়ির দেখাশোনার ভার আসে বাবার কাছে। সেই মালিক কাজ থেকে অবসর নেওয়ার পরে, বাবা ওই তিনটি বাড়ি কিনে নেন।”

সেই তিনটি বাড়ি এখনও আছে বলে জানান সুনীল। বিনয়ী মানুষ হিসাবে পরিচিত ছিলেন সুনীলের বাবা। কিন্তু পরিবারের বিরুদ্ধে কেউ কিছু বললেই তাঁর অন্য রূপ! সুনীলের কথায়, “বাবা খুব বিনয়ী ছিলেন। কিন্তু পরিবারের কেউ ক্ষতি করতে চাইলে বীরপ্পা সিংহে পরিণত হতেন।”

সুনীলের বাবা নাকি বলতেন, “সকলকে বেচে দেব, গ্রামে চলে যাব। কিন্তু অবিচার সহ্য করব না।“ ২০১৭ সালে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে মৃত্যু হয় বীরপ্পা শেট্টির।

উল্লেখ্য, আগামী ‘ওয়েলকাম টু দ্য জাঙ্গল’ ও ‘হেরা ফেরি ৩’ ছবিতে দেখা মিলবে সুনীলের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suneil Shetty Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE