Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Sunny Leone

Sunny Leone: এত অনুরাগী তবু দেশের কোনও পোশাক বিপণন সংস্থার মুখ হতে পারলেন না! আক্ষেপ সানির

কিছু বিশেষ পণ্যের বিজ্ঞাপনের মুখ হয়ে উঠতে পারেননি সানি। খুলে বললেন অপ্রপ্তির কথা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ মে ২০২২ ১৩:২২
Share: Save:

একটা সময় আসে যখন সাফল্যের চূড়ায় উঠেও আক্ষেপ, অভিমান, ক্ষোভ মনে থেকে যায়। প্রত্যাখ্যানের যন্ত্রণা ফিরে ফিরে আসে। সে নিয়েই মুখ খুললেন অভিনেত্রী সানি লিওন।
তারকা জানালেন, ভারতের মাটিতে কিছু বিশেষ পণ্য উৎপাদনকারী সংস্থা তাঁকে দিয়ে বিজ্ঞাপন করাতে চায়নি।

ইতিপূর্বে জন্মনিয়ন্ত্রকের বিজ্ঞাপনে তাঁকে দেখা গেলেও তিনি না হয়েছেন রূপটান বিপণনের মুখ, না পেয়েছেন নামী পোশাক-সংস্থার ডাক। অথচ দেশের কোটি কোটি মানুষ সানি লিওনের অনুরাগী। তাঁর অনুসরণকারীর সংখ্যা কম নয়। তাঁকে বিজ্ঞাপনের মুখ করলে কেউ দেখবে না, তা কি হয়? অথচ প্রত্যাখ্যানের পাহাড় জমেছে সানির জীবনে। যা তাঁকে মর্মাহত করেছে বলেই তিনি জানান।

তবে দমবার পাত্রী নন ৪১ বছরের অভিনেত্রী। সম্প্রতি একটি সাক্ষাৎকারে বলেন, "কেউ আমায় নিচ্ছিল না বলে নিজেই ব্র্যান্ড তৈরি করে নিলাম। এখন আমার মেকআপ এবং পোশাকের নিজস্ব ব্র্যান্ড রয়েছে। গোটা বিশ্বকে তা-ই দেখাতে চাই।"

পর পর অনেকগুলি ছবিতে অভিনয় করেছেন সানি। ওয়েব সিরিজ 'অনামিকা'-তেও সম্প্রতি দেখা গিয়েছে তাঁকে। তার পরও, তাঁর মনে পড়ে যায় প্রত্যাখ্যাত হওয়ার দিনগুলির কথা। 'রাগিণী এমএমএস-২' খ্যাত অভিনেত্রীর আক্ষেপ, অনেক বার অনেক বিজ্ঞাপনে কাজ করার ইচ্ছে হয়েছিল তাঁর, কিন্তু ডাক আসেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sunny Leone Make up brand
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE