Advertisement
১৭ জুন ২০২৪
Sussanne Khan

ঘরভর্তি লোকের সামনেই প্রেমিককে চুম্বন করলেন হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান, দেখুন ভিডিয়ো

সকলের মাঝে প্রকাশ্যে একে অপরকে আলিঙ্গনের পর চুম্বন করলেন সুজান ও আর্সলান। তাঁদের এই ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ঘিরে হইচই পড়ে গিয়েছে বলিপাড়ায়।

আর্সলান গনির প্রেমে মজে সুজান।

আর্সলান গনির প্রেমে মজে সুজান। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২২ ১৭:২৪
Share: Save:

উৎসব মানেই তো প্রিয়জনের সঙ্গে সময় কাটানো। দীপাবলিও তার ব্যতিক্রম নয়। আলোর উৎসবে এই মুহূর্তে মেতে রয়েছে বলিপাড়া। মনের মানুষের হাত ধরে বিভিন্ন পার্টিতে খ্যাতনামীদের ঝলমলে উপস্থিতি নজর কাড়ছে। তেমনই এক পার্টিতে হাতে হাত ধরে জুটিতে দু’টিতে দেখা গেল সুপারস্টার হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান ও তাঁর প্রেমিক অভিনেতা আর্সলান গনিকে।

শুধু হাতে হাত রেখেই নয়। রীতিমতো ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেল সুজান ও আর্সলানকে। সকলের মাঝে প্রকাশ্যে একে অপরকে আলিঙ্গন করে চুম্বন করলেন যুগল। সুজান ও আর্সলানের এই ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ঘিরে হইচই পড়ে গিয়েছে বলিপাড়ায়। সেই রোম্যান্টিক মুহূর্তের ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

সংবাদ সংস্থা সূত্রে খবর, সম্প্রতি মুম্বইয়ে অভিনেতা কৃষান কুমারের দীপাবলির পার্টিতে হাজির হয়েছিল ওই যুগল। সেখানেই সবার মাঝে একে অপরের গালে চুম্বন করলেন সুজান ও আর্সলান।

প্রসঙ্গত, ২০০০ সালে সুজানের সঙ্গে বিয়ে হয়েছিল হৃতিকের। ১৩ বছর সংসার করার পর ২০১৩ সালে তাঁরা বিচ্ছেদ ঘোষণা করেন। তাঁদের দুই পুত্রসন্তান রয়েছে। বিচ্ছেদের পর হৃতিকের জীবনে এসেছেন সাবা আজাদ। ইদানীং প্রায়শই হৃতিক ও সাবাকে এক সঙ্গে দেখা যায়। হৃতিকের মতোই আর্সলানের হাত ধরে নতুন করে পথচলা শুরু করেছেন সুজান। গত অগস্টে খবর ছড়ায় যে, খুব শীঘ্রই নাকি বিয়ে করতে চলেছেন সুজান ও আর্সলান। যদিও এই জল্পনায় জল ঢেলে এক ইংরেজি দৈনিকে আর্সলান বলেন, ‘‘এ নিয়ে কথা বলতে চাই না। আমার ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলব না। জানি না, কে এ কথা বলেছেন। এ নিয়ে কিছু বলার নেই।’’ এর মধ্যেই দীপাবলির পার্টিতে সুজান ও আর্সলানের চুম্বন সেই জল্পনা আরও জোরালো করল বলেই মনে করছেন ভক্তরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hrithik Roshan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE