Advertisement
০৪ মে ২০২৪
Alta Phoring

২১ বছরে পা দিলেন ‘ফড়িং’, জন্মদিনের গোপন ভিডিয়ো প্রকাশ্যে আনলেন খেয়ালি

‘আলতা ফড়িং’ সিরিয়ালের ফড়িং অর্থাৎ খেয়ালি মণ্ডল ছোট পর্দার জনপ্রিয় মুখ। শুটিংয়ের ফাঁকে কী ভাবে নিজের জন্মদিন পালন করলেন অভিনেত্রী?

Take a look to the Grand Birthday celebration Star Jalsha serial Alta Phoring Actress Kheyali Mondal

মধ্যরাত থেকেই জন্মদিন উদ্‌যাপনে মজেছিলেন খেয়ালি। কী কী হল তাঁর জন্মদিনে? ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৩ ২০:০৯
Share: Save:

১৪ ফেব্রুয়ারি চারিদিকে যখন ব্যস্ততা প্রেম দিবস উদ্‌যাপনের, তখন অন্য ভাবে ব্যস্ত ছিলেন ‘আলতা ফড়িং’ সিরিয়ালের ফড়িং। ১৩ ফেব্রুয়ারি মধ্যরাত থেকেই ছিল এক অন্য প্রস্তুতির ব্যস্ততা। আসলে মঙ্গলবার এই প্রেম দিবসের দিনেই জন্মদিন ফড়িং তথা খেয়ালি মণ্ডলের। মধ্যরাত থেকেই জন্মদিন উদ্‌যাপনে মজেছিলেন অভিনেত্রী। কী কী হল তাঁর জন্মদিনে?

১৭ ফেব্রুয়ারি, শুক্রবার প্রকাশ্যে আনলেন তাঁর জন্মদিনের গোপন ভিডিয়ো। যেখানে দেখা যাচ্ছে কাছের বন্ধুদের নিয়ে তিনি মজা করছেন। সিরিয়ালের সেটে তো কেক কেটে উদ্‌যাপন হয়েছেই। তার সঙ্গে বাড়ির বাইরেও বন্ধুদের সঙ্গে চুটিয়ে মজা করেছেন খেয়ালি। সেই ছবিই পোস্ট করেন নায়িকা।

জন্মদিনের সেই বিশেষ ভিডিয়ো ভাগ করে নায়িকা লেখেন, “২১ বছর হয়ে গেল। অনেক ধন্যবাদ আমার বন্ধুদের। রাত ১২টায় তোমাদের থেকে পাওয়া সারপ্রাইজ়, উপহার নিয়ে আমি খুব খুশি। এই বিশেষ দিনে আমায় সারা দিন ব্যস্ত রাখার জন্য ধন্যবাদ তোমাদের।” ‘আলতা ফড়িং’ সিরিয়ালে অন্য মোড় নিয়েছে ফড়িংয়ের জীবন। ছোট পর্দার শুটিং নিয়ে চূড়ান্ত ব্যস্ত খেয়ালি। তার ফাঁকে এমন ভাবে জন্মদিন কাটাতে পেরে খুব খুশি অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alta Phoring Birthday tv actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE