Advertisement
২৬ এপ্রিল ২০২৪

Bhool Bhulaiyaa 2: দক্ষিণী ছবিকে টেক্কা দিতে ‘ভুলভুলাইয়া ২’ এর টিকিটের দাম কমালেন প্রযোজকরা

সম্প্রতি মুক্তি পাওয়া ‘আরআরআর’, ‘কেজিএফ চ্যাপ্টার ২’-এর মতো চর্চিত দক্ষিণী ছবিগুলি হলে আসার আগেই চড়া দামে টিকিট বিক্রি শুরু হয়ে গিয়েছিল।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৫ মে ২০২২ ২২:২২
Share: Save:

অর্ধেকেরও কম দামে বিক্রি হবে ‘ভুলভুলাইয়া ২’-এর টিকিট। বক্স অফিসে দক্ষিণী ছবির রমরমার আবহে বাজার ধরতে নতুন কৌশল নিল প্রযোজনা সংস্থা।

অতিমারির পর ১০০ শতাংশ দর্শক নিয়ে সিনেমা হল খুলতেই কিছুটা দামি হয়েছিল সিনেমার টিকিট। সম্প্রতি মুক্তি পাওয়া ‘আরআরআর’, ‘কেজিএফ চ্যাপ্টার ২’-এর মতো চর্চিত দক্ষিণী ছবিগুলি হলে আসার আগেই চড়া দামে টিকিট বিক্রি শুরু হয়ে গিয়েছিল। টিকিটের দাম শুরুই হচ্ছিল ৩০০ টাকা থেকে। তবে ‘ভুলভুলাইয়া ২’ ছবিটির ক্ষেত্রে তা হচ্ছে না। দক্ষিণী ছবির সঙ্গে বক্স অফিস যুদ্ধে নামতে ছবির প্রযোজক একটু অন্য রণকৌশল নিয়েছেন। সিনেমার টিকিটের দাম বাড়ানোর বদলে কমিয়ে প্রায় এক তৃতীয়াংশ করে দিয়েছেন তাঁরা। ফলে ভুলভুলাইয়ার টিকিটের আগাম বুকিং শুরু হচ্ছে মাত্র ১১০ টাকা থেকে।

মুক্তির আগেই দর্শকমহলে সাড়া ফেলে দেওয়া সিনেমাগুলির বড় সুবিধা হল, এগুলি প্রথম দিনেই আগাম বুকিংয়ের দৌলতে অনেকটা ব্যবসা করে নেয় । ভুলভুলাইয়া সেই শ্রেণিরই সিনেমা। প্রথম ছবিটির জনপ্রিয়তার জন্য দ্বিতীয় ছবি নিয়েও আগ্রহ তৈরি হয়েছে। কিন্তু প্রযোজকরা জানিয়েছেন, সিনেমার টিকিটের বেশি দামের জন্য অনেকক্ষেত্রেই সপরিবারে সিনেমা দেখতে পারছে না মধ্যবিত্ত। তাই হলে দর্শকদের আরও বেশি করে টানতেই টিকিটের দাম কমানোর সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE