Advertisement
০১ ফেব্রুয়ারি ২০২৩
Rachana Banerjee

শুটিংয়ের ফাঁকে পিকনিক করতে কোথায় গেলেন রচনা, সঙ্গী হলেন কারা?

‘দিদি নম্বর ১’-এর ম়ঞ্চেই তাঁকে রোজ দেখা যায়। কাজের ফাঁকে সুযোগ পেয়েই পিকনিক করতে বেরিয়ে পড়লেন রচনা বন্দ্যোপাধ্যায়।

 কাছের বন্ধুদের নিয়ে পিকনিক করতে বেরিয়ে পড়লেন রচনা।

কাছের বন্ধুদের নিয়ে পিকনিক করতে বেরিয়ে পড়লেন রচনা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৩ ১৭:৪৫
Share: Save:

রচনা বন্দ্যোপাধ্যায়কে প্রতি দিন টেলিভিশনের পর্দায় দেখতে অভ্যস্ত দর্শক। ‘দিদি নম্বর ১’-এর মঞ্চে তাঁকে এক রকম অবতারেই ভাবেই দেখা যায়। তবে সপ্তাহের মাঝে অন্য ভাবে দর্শকের সামনে ধরা দিলেন তিনি। শীতকাল যাবে যাবে করছে। আর বেশি দিন নেই। এই কয়েক দিনই যেটুকু উপভোগ করার করে নিতে হবে। তাই তো কাছের বন্ধুদের নিয়ে বেরিয়ে পড়লেন পিকনিক করতে!

Advertisement

রচনার সর্বক্ষণের সঙ্গী ছেলে রৌণক। ছেলে এবং আরও কিছু কচিকাঁচাকে নিয়ে বেড়িয়ে পড়লেন টাকির উদ্দেশে। পিকনিকের ছবিই নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রচনা। বন্ধুদের সঙ্গে তাঁর একান্ত মুহূর্তে। শীতের পিকনিকে জমজমাট খাওয়াদাওয়া থাকবে না তা হতেই পারে না। পিকনিকের মেনুতেও যে ছিল কচুরি থেকে মটন, শোনা যাচ্ছে এমনটাই।

সুযোগ পেলেই ছেলেকে নিয়ে ঘুরতে বেড়িয়ে পড়েন অভিনেত্রী। কিছু দিন আগেই গিয়েছিলেন কাতারে। ছেলেকে নিয়ে ফুটবল বিশ্বকাপ দেখতে। কাতারে গিয়ে প্রথম বার ফুটবল বিশ্বকাপ দেখে উত্তেজিত অভিনেত্রী। বিশেষত সঙ্গে ছেলেকে পেয়ে আরও। কাতার থেকেও বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করেছিলেন রচনা। পর্দার দিদির এমন আরও অচেনা মুহূর্ত দেখার অপেক্ষায় তাঁর অনুরাগীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.