Advertisement
০৪ মে ২০২৪
Ankita Chakraborty

এক জন মুম্বই, অন্য জন কলকাতা, কী ভাবে সংসার সামলাচ্ছেন অঙ্কিতা আর প্রান্তিক?

গত সাত বছর ধরে কলকাতা আর মুম্বই করছেন অঙ্কিতা চক্রবর্তী। মাঝে অভিনেতা প্রান্তিক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিয়েও সেরেছেন। তাঁরা কী ভাবে সংসার সামলাচ্ছেন?

অঙ্কিতা চক্রবর্তী।

অঙ্কিতা চক্রবর্তী। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৩ ১৬:০১
Share: Save:

পরনে হলুন রঙের সালোওয়ার। দু’দিকে চুল বাঁধা। সে অনিরুদ্ধ বসুর দিদি অপু। বাড়ির বড় মেয়ে। তবে যেহেতু অটিস্টিক তাই সবাই একটু বেশি খেয়াল রাখে তাঁর। এই ভাবেই নতুন হিন্দি সিরিয়ালের গল্প সাজিয়েছেন লীনা গঙ্গোপাধ্যায়। তাঁর নতুন সিরিয়ালের নাম ‘ঝনক’। সিরিয়ালে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অঙ্কিতা চক্রবর্তী। তাঁকে বাংলা সিরিয়ালে দেখতেই অভ্যস্ত দর্শক। তবে বেশ কয়েক বছর ধরে তিনি রয়েছেন মুম্বইয়ে। লকডাউনের সময়ও কিছু দিন মুম্বইয়েই কাটিয়েছিলেন তিনি। ইদানীং অনেক অভিনেতাই মন দিয়েছেন আরবসাগর পারে। মায়ানগরীতে পসার জমানোর চেষ্টায় অনেকেই। সদ্য প্রকাশ্যে এসেছে অদ্রিজা রায়ের নতুন সিরিয়ালের প্রথম ঝলক। মুম্বইয়ের জগতের প্রতি এত আকর্ষিত কেন অভিনেতারা?

আনন্দবাজার অনলাইনকে অঙ্কিতা বললেন, “যে যেমন কাজের সঙ্গে যুক্ত থাক না কেন, প্রত্যেকেরই উদ্দেশ্য থাকে নিজেদের পরিধিকে বৃদ্ধি করা। আমার মনে হয় অভিনেতাদের ক্ষেত্রেও বিষয়টা অনেকটা তাই। আমরা যে কলকাতায় কাজ করি সেটা একটা গণ্ডির মধ্যে সীমাবদ্ধ। প্রত্যেকেরই ইচ্ছা থাকে নিজ নিজ ক্ষেত্রের সেরা জায়গায় কাজ করার। সুতরাং আমাদের ক্ষেত্রেও তেমনই ভাবনা কাজ করে বলে ধারণা।” শেষ কয়েক বছরে মুম্বই-কলকাতা যাতায়াত করতে করতেই এক ফাঁকে পাহাড়ে গিয়ে প্রান্তিক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিয়ে সেরেছেন অঙ্কিতা। এক দিকে মুম্বইয়ের কেরিয়ার, অন্য দিকে প্রান্তিকের সঙ্গে কলকাতায় সংসার কী ভাবে সামলাচ্ছেন অভিনেত্রী।

তাঁর কথায়, “আমি আর প্রান্তিক এই ভাবেই সংসার করতে চেয়েছিলাম। ও এই মুহূর্তে কলকাতায় থাকতে চায়। আর আমি মুম্বই। আমরা কখনও একঘেয়ে শুধুই সংসার করতে চাইনি। তাই ভাল আছি দু’জনেই। সমমনস্ক বলে হয়তো আরও সুবিধা হয়েছে।” এই মুহূর্তে প্রান্তিক ঘুরতে গিয়েছেন বাইরে। আর অঙ্কিতা চুটিয়ে অভিনয় করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE