Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Subhashree Ganguly

চার মাস পরেই শুভশ্রী-রাজের দ্বিতীয় সন্তান আসছে, এ অবস্থায় নায়িকা মন দিয়েছেন শরীরচর্চায়

ছ’মাসের অন্ত্বঃসত্ত্বা অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। কী ভাবে সময় কাটাচ্ছেন নায়িকা? সুস্থ থাকতে কী করছেন শুভশ্রী?

Tollywood actress Subhashree Ganguly concentrates on her fitness during the pregnancy

শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৩ ১৫:০৭
Share: Save:

ডিসেম্বরে দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। হিসাব বলছে, আর চার মাসের অপেক্ষা। অন্ত্বঃসত্ত্বা অবস্থায় চুটিয়ে কাজ করে চলেছেন নায়িকা। এত দিন ‘ডান্স বাংলা ডান্স’-এর শুটিং করছিলেন। শেষ পর্বের শুটিং হয়ে গিয়েছে ইতিমধ্যেই। প্রথম সন্তান ইউভানের জন্মের সময় লকডাউন ছিল। করোনা পরিস্থিতির জন্য সব কিছুই ছিল অন্য রকম। এখন সময় বদলেছে। এখন সবটাই স্বাভাবিক। তাই এই সময়ও চুটিয়ে কাজ করছেন। শুধু তাই নয়, শরীরচর্চাতেও মন দিয়েছেন অভিনেত্রী। এত দিন বলিউড নায়িকাদের অন্ত্বঃসত্তাকালীন নানা রকম শরীরচর্চার ভিডিয়ো দেখেছেন দর্শক। পিছিয়ে নেই টলিপাড়ার নায়িকাও।

Tollywood actress Subhashree Ganguly

শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: সংগৃহীত।

আগের বার অনেক নিয়মকানুনের মধ্যে থাকতে হয়েছিল তাঁকে। সেই সময় বাড়ির বাইরে পা রাখতে হলে নানা রকমের বিষয় মাথায় রাখতে হত যাতে সংক্রমণ ছুঁতে না পারে। কিন্তু এখন যে হেতু সবটাই স্বাভাবিক, তাই নিজেকে যতটা পারছেন কাজের মধ্যে রাখছেন নায়িকা। নিজের প্রযোজনা সংস্থাও খুলেছেন শুভশ্রী। শুক্রবার তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গেল তাঁর শরীরচর্চার এমনই ঝলক। ধূসর রঙের টি-শার্টের উপর থেকে বোঝা যাচ্ছে স্ফীতোদর। মুখে মেকআপের লেশমাত্র নেই। চারিদিকে ছড়িয়ে শরীরচর্চার যন্ত্রপাতি। ঘাম ঝরানোর ফাঁকে নিজস্বী নিতে ব্যস্ত অভিনেত্রী। কয়েক দিন আগে আনন্দবাজার অনলাইনকে তাঁর স্বামী রাজ চক্রবর্তী বলেছিলেন, “শুভশ্রী চুটিয়ে কাজ করছে। ভাল আছে। জিম করছে। ইউভান জন্মানোর সময়টা ছিল একদমই আলাদা। ডিসেম্বরের সময়টা আমরা কাজ হালকা রেখেছি। তবে ও এখনও নিজেকে কাজের মধ্যেই রাখতে চায়।”

সদ্য মুক্তি পেয়েছে রাজের পরিচালিত প্রথম ওয়েব সিরিজ় ‘আবার প্রলয়’। এই সিরিজ়ের সহ-প্রযোজক ছিলেন শুভশ্রী। তবে এই মুহূর্তে তাঁর নতুন কোনও ছবির কথা শোনা যাচ্ছে। সূত্র বলছে ডিসেম্বরের পরই হয়তো নতুন কাজে হাত দেবেন শুভশ্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE