Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
Upcoming Web Series

ছবি আঁকলেই মৃত্যু! আসছে টোটার নতুন রহস্য সিরিজ় ‘পিকাসো’

মুক্তির অপেক্ষায় রাজা চন্দ পরিচালিত এবং টোটা রায়চৌধুরী অভিনীত ওয়েব সিরিজ় ‘পিকাসো’। সিরিজ়ে অভিনেতাদের ফার্স্ট লুক আনন্দবাজার অনলাইনে।

Tota Roy Chowdhury acted in upcoming web series Picasso directed by Raja Chanda

‘পিকাসো’ ওয়েব সিরিজ়ে টোটা রায়চৌধুীর লুক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২৩ ০৬:৫৭
Share: Save:

চিত্রশিল্পী হিসাবে সুখ্যাতি রয়েছে। পরিচিতরা তাঁকে ডাকেন ‘পিকাসো’ নামে। কিন্তু জানা যায়, পলাশ মুখোপাধ্যায় নামে ওই শিল্পী দু’জন ব্যক্তির ছবি আঁকার পর তাঁরা মারা গিয়েছেন। খবর পেয়ে বিষয়টি খতিয়ে দেখতে চায় সাংবাদিক শ্রেয়া। এই অস্বাভাবিক মৃত্যুর নেপথ্যে কী কারণ লুকিয়ে রয়েছে বা পিকাসো কি নির্দোষ— এ রকমই কিছু প্রশ্নকে সামনে রেখে পরিচালক রাজা চন্দ তাঁর নতুন ওয়েব সিরিজ় তৈরি করেছেন। ‘পিকাসো’ নামের এই সিরিজ়ের ফার্স্টলুক প্রকাশ্যে এল মঙ্গলবার।

‘পিকাসো’ ওয়েব সিরিজ়ে সৃজলা গুহর লুক।

‘পিকাসো’ ওয়েব সিরিজ়ে সৃজলা গুহর লুক। ছবি: সংগৃহীত।

এই সিরিজ়ে রহস্যময় চিত্রশিল্পীর চরিত্রে অভিনয় করেছেন টোটা রায়চৌধুরী। অন্যান্য চরিত্রে রয়েছেন সৌরভ দাস, সৃজলা গুহ, রোজ়া পারমিতা দে, দেবপ্রসাদ হালদার, রাহেলী এবং কাব্যা ভৌমিক। পরিচালক বললেন, ‘‘ছাত্রাবস্থা থেকেই পাবলো পিকাসো নামটা আমাকে আকর্ষণ করত। তার পর তাঁর নামাঙ্কিত একটা থ্রিলারে কাজ করে খুব ভাল অভিজ্ঞতা হয়েছে। আশা করছি, দর্শকদের এই গল্পটা পছন্দ হবে।’’ পরিচালকের সঙ্গে এই প্রথম কাজ করলেন টোটা। তবে নিজের চরিত্র নিয়ে এখনই খুব একটা খোলসা করতে চাইলেন না তিনি। বললেন, ‘‘চিত্রশিল্পীর চরিত্র আগেও করেছি। কিন্তু এই চরিত্রে অনেকগুলো স্তর লুকিয়ে রয়েছে। আমি চাই চরিত্রটাকে দর্শকরা সিরিজ় দেখতে দেখতে আবিষ্কার করুন।’’

‘পিকাসো’ ওয়েব সিরিজ়ে সৌরভ দাসের লুক।

‘পিকাসো’ ওয়েব সিরিজ়ে সৌরভ দাসের লুক। ছবি: সংগৃহীত।

‘পিকাসো’-র চিত্রনাট্যকার অর্ণব ভৌমিক। সঙ্গীত পরিচালনায় অভিষেক এবং রাজপুত্র। সম্প্রতি ‘নিখোঁজ’ ওয়েব সিরিজ়ে টোটার অভিনয় দর্শক দেখেছেন। এ বার এই সিরিজ়ে তিনি কতটা দর্শকদের মন জয় করতে পারেন, দেখা যাক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE