Advertisement
২৪ জুলাই ২০২৪
Varun Dhawan

অন্যের স্ত্রীকে খুশি করতে চাই, এ কেমন মন্তব্য বরুণ ধওয়ানের!

এমনিতেই কমিক টাইমিং-এর জন্য বরুণ ধওয়ানের বেশ নামডাক রয়েছে। ‘ভেড়িয়া’ মুক্তির পর এমন একটা মন্তব্য করলেন অভিনেতা যে, হতবাক সকলে।

বরুণের ইচ্ছে প্রকাশ।

বরুণের ইচ্ছে প্রকাশ। ফাইল-চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২২ ১৯:৩৪
Share: Save:

শুক্রবার মুক্তি পেয়েছে বরুণ ধওয়ান অভিনীত ছবি ‘ভেড়িয়া’। পরিচালক অমর কৌশিক তাঁর এই ছবিতে 'ইচ্ছাধারী নেকেড়ে'-র পরিচিতি ঘটিয়েছেন দর্শকদের সঙ্গে। বরুণ ছাড়াও এই ছবিতে রয়েছেন কৃতি শ্যানন, অভিষেক বন্দ্যোপাধ্যায়, সৌরভ শুক্ল প্রমুখ। সম্প্রতি ছবির প্রচারে কলকাতায় এসেছিলেন বরুণ। অভিনেতার কথায়, 'ভেড়িয়া'-রর প্রথম দর্শক হলেন তাঁর স্ত্রী নাতাশা দালাল। ছবি দেখে খুশি নাতাশা।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে রসিকতা করেই বরুণ বলেন, ‘‘আমার স্ত্রী খুশি ছবি দেখে, কিন্তু এ বার অন্যদের স্ত্রীকে খুশি করতে চাই।’’ বরুণ জানান, তাঁর কেরিয়ারে ছবি নির্বাচনের ক্ষেত্রে স্ত্রী নাতাশার বিরাট প্রভাব রয়েছে। কারণ ধূসর, অপরাধ জ্যঁরের ছবি দেখতে পছন্দ করেন নাতাশা। এই ছবিকে ‘হরর কমেডি’ বলেই প্রচার করা হয়েছে। কারণ এর আগে এই ছবির পরিচালকের হাত দিয়ে বেরিয়েছিল ‘স্ত্রী’ ছবিটি। তবে ‘ভেড়িয়া’-তে শুরু থেকেই ভয় কম, কমেডি বেশি। উত্তর-পূর্ব ভারতের লোকবিশ্বাস থেকে কিছু উপাদান সংগ্রহ করেই বোনা হয়েছে ছবির চিত্রনাট্য।

প্রসঙ্গত, ২০২১ সালে আলিবাগে ফ্যাশন ডিজাইনার নাতাশা দালালের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেতা। 'ভেড়িয়া'-র পর বরুণকে দেখা যাবে জাহ্নবী কপূরের সঙ্গে ‘বাওয়াল’ ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Varun Dhawan Bhediya Hindi Film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE