মা হওয়ার পরে ছেলের প্রথম ছবি প্রকাশ করলেন অর্জুন রামপালের বান্ধবী গ্যাব্রিয়েলা। সাদা-কালো ওই ছবিতে দেখা যাচ্ছে অর্জুনের কোলে সাদা তোয়ালে মোড়া এক সদ্যোজাত। গ্যাব্রিয়েলা দিমিত্রিয়েডস তাঁর ইনস্টাগ্রাম স্ট্যাটাসে এই ছবি পোস্ট করেছেন। তবে ছেলের মুখ হয়তো সতর্ক ভাবেই ফ্রেমের বাইরে রাখা হয়েছে।

বৃহস্পতিবারই ছেলের জন্ম দেন গ্যাব্রিয়েল। অর্জুন রামপাল ও গ্যাব্রিয়েল দিমিত্রিয়েডস গত প্রায় এক বছর ধরে ডেট করছেন। বর্তমানে অর্জুন রামপালের সঙ্গে তাঁর স্ত্রী মেহর জেসিয়ার বিবাহ বিচ্ছেদ মামলা চলছে। বছর কুড়ি আগে অর্জুন-মেহরের বিয়ে হয়। তাঁদের দুই মেয়ে মাহিকা(১৭) ও মিরা (১৪)। বিবাহ বিচ্ছেদের মামলা চললেও দুই মেয়ের সঙ্গে অর্জুন রামপালের সম্পর্ক খুব ভাল। এদিনও মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে দেখা যায় দুই মেয়েকে দেখা যায়। এখানেই গ্যাব্রিয়েলা সন্তানের জন্ম দিয়েছেন। সেখানে অর্জুনকে স্বভাবতই বেশ খুশি দেখাচ্ছিল।

চলতি বছরের শুরুতেই অর্জুন ও গ্যাব্রিয়েলা নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ইঙ্গিত দেন পরিবারে নতুন সদস্য আসছে। অর্জুন রামপালের শেষ বড় ছবি প্রকাশ পায় ২০১৮ সালে, পল্টন। দক্ষিণ আফ্রিকার অভিনেত্রী, মডেল গ্যাব্রিয়েল বলিউড ও তেলুগুতে দু’টি সিনেমা করেছেন।

আরও পড়ুন : ‘মেয়েদের জন্য বিয়ার’ আনার কথা প্রচার করে বিতর্কে গুরুগ্রামের পানশালা

আরও পড়ুন : সৌদি আরব থেকে ধর্ষককে তুলে আনছেন ‘লেডি সিঙ্ঘম’

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Album dropping soon

A post shared by Gabriella Demetriades (@gabriellademetriades) on

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Blessed to have you and start all over again....thank you baby for this baby 👶🏽

A post shared by Arjun (@rampal72) on