×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৩ মে ২০২১ ই-পেপার

মহিলার হাত থেকে কোনও রকমে নিজেকে বাঁচালেন সলমন

সংবাদ সংস্থা
মুম্বই ১২ অগস্ট ২০১৯ ২১:০১
ফাইল চিত্র

ফাইল চিত্র

কোনও রকমে নিজেকে সামলে নিলেন সলমন খান। এক মহিলা ভক্ত তাঁর সঙ্গে নিজস্বী তোলার জন্য হাত ধরে টানাহ্যাঁচড়া শুরু করেন। অন্য সময় হলে হয়তো রাগ দেখাতেন সলমন। কিন্তু গত শুক্রবার তিনি নিজেকে সামলে কোনও কথা না বলেই ভিড় কাটিয়ে বেরিয়ে যান।

হাম আপকে হ্যায় কৌন-এর ২৫ বছর উপলক্ষে ওই দিন একটি বিশেষ স্ক্রিনিংয়ের ব্যবস্থা করা হয়। সেই শো থেকে বেরনোর সময় নিরাপত্তার ঘেরাটোপ গলে এক মহিলা ভক্ত সলমনের কাছে পৌঁছে যান। শুধু পৌঁছে যাওয়াই নয়, নিজস্বী নেওয়ার জন্য পীড়াপীড়িও শুরু করেন, এমনকি হাত ধরে টানাটানিও করতে থাকেন। কিন্তু সলমন বিশেষ কোনও প্রতিক্রিয়া না দিয়ে, সেখান থেকে চলে যান। সলমনের এক দেহরক্ষী ওই মহিলাকে সরিয়ে নিয়ে যান। তবে এত চেষ্টা করেও নিজস্বী নিতে পারেননি ওই মহিলা।

এই সব পরিস্থিতিতে যে কেউ মেজাজ হারিয়ে ফেলতে পারেন। আর সলমনের তোএর আগে এই রকম পরিস্থিতিতে খবরের শিরোনামে উঠে আসার একাধিক উদাহরণ আছে। গত জুন মাসেই এমন একটি ঘটনা উঠে আসে খবরে। সেদিন এক ফ্যান সলমনের কাছে আসার চেষ্টা করেন। আর সলমনের এক দেহরক্ষী তাঁকে ঠেলে সরিয়ে দেন। যা দেখে সলমন রীতিমতো ক্ষুব্ধ হন। এমনকি ওই দেহরক্ষীকে চড়ও মারেন প্রকাশ্যে। এই ঘটনা নিয়ে আড়াআড়ি ভাগ হয়ে যায় সোশ্যাল মিডিয়া। কেউ বলেন, সলমন ঠিক করেছেন। কেউ বলেন, দেহরক্ষী তো নিজের কাজ করছিলেন, তাহলে তাঁকে চড় মারার কারণ কী?

Advertisement
Advertisement