Advertisement
০৬ মে ২০২৪
Shoaib Malik-Sana Javed

সানার দ্বিতীয় বিয়ে, সানিয়ার প্রাক্তন শোয়েবকে বিয়ে করার মাসখানেক আগে কার স্ত্রী ছিলেন তিনি

শোয়েব মালিককে বিয়ে করেছেন শানা জাভেদ। মাস খানেক আগেও তিনি ছিলেন কোক স্টুডিয়ো খ্যাত গায়কের স্ত্রী। কাকে প্রথমে বিয়ে করেছিলেন পাক অভিনেত্রী?

Who is Sana Javed, Shoaib Malik’s new wife

শোয়েব মালিক-সানা জাভেদ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৪ ১৫:২৯
Share: Save:

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সদ্য প্রাক্তন স্বামী তিনি। যদিও তাঁর নিজস্ব পরিচিতিও কম নয়। তিনি পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শোয়েব মালিক। গত বছর থেকে সানিয়া-শোয়েবের বিবাহবিচ্ছেদের জল্পনা চলছিল বিভিন্ন মহলে। এর মাঝেই নানা সময়ে বিভিন্ন রকম পোস্ট দিয়ে বিচ্ছেদ নিয়ে বিতর্ক উস্কে দিয়েছেন সানিয়া। এর মধ্যেই শনিবার সকালে যেন বোমা ফাটালেন সানিয়ার স্বামী শোয়েব। ফের বিয়ে করলেন পাক ক্রিকেট তারকা। যদিও সানিয়া ও শোয়েবের বিচ্ছেদ হয়েছে কি না, সেই নিয়ে ধোঁয়াশা রয়েছে। এর মাঝেই পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে নিকাহ সারলেন তিনি। তবে মাস খানেক আগেও শোয়েবের বর্তমান স্ত্রী সানা ছিলেন অন্য এক জনের স্ত্রী। কে ছিলেন অভিনেত্রী সানার প্রাক্তন স্বামী?

Who is Sana Javed, Shoaib Malik’s new wife

উমের জেসওয়ালের সঙ্গে সানা জাভেদ। ছবি: সংগৃহীত।

সানার স্বামী উমের জেসওয়াল পাকিস্তানের খ্যাতনামী শিল্পী। তিনি গায়ক ও অভিনেতা। কোক স্টুডিয়ো সিজ়ন ৫ এ আতিফ আসলামের সঙ্গে গেয়েছেন তিনি। ২০২০ সালে ২০ অক্টোবর সানাকে বিয়ে করেন উমের। কিন্তু বিয়ের দু’বছরের মাথায় সানা পরকীয়া সম্পর্কে জড়ান শোয়েবের সঙ্গে। এক বিজ্ঞাপনের শুটিংয়ে সানিয়ার প্রাক্তন স্বামীর প্রেমে পড়েন তিনি। তার পর প্রায় এক বছরের কাছাকাছি প্রেম নিয়ে লুকোচুরি। অবশেষে উমেরকে প্রাক্তন করলেন সানা। অন্য দিকে সানিয়াকে প্রাক্তনের তকমা দিয়ে পাক অভিনেত্রীর সঙ্গে নতুন জীবন শুরু করলেন শোয়েব।

২০১০ সালে বিয়ে হয়েছিল সানিয়া এবং শোয়েবের। তাঁদের আলাপ হয়েছিল অস্ট্রেলিয়ায়। শোয়েব গিয়েছিলেন পাকিস্তানের হয়ে ক্রিকেট খেলতে। আর সানিয়া সেই সময় ব্রিসবেন ইন্টারন্যাশানল খেলতে গিয়েছিলেন সেই দেশে। ব্রিসবেনেই পরিচয় হয় তাঁদের। সেই আলাপ পরে প্রেমের সম্পর্কে পরিণত হয়। ২০১০ সালে বিয়ে করেন তাঁরা। তাঁদের এক সন্তানও রয়েছে। দীর্ঘ ১২ বছর সংসারের পর বিচ্ছেদ। শোয়েব ও সানিয়ার সম্পর্ক নিয়ে জলঘোলা যেমন চলছিলই, তেমনই সানা ও তাঁর স্বামীর উমেরের সম্পর্কও ছিল টালমাটাল। গত এক মাস ধরেই চলছিল তাঁদের সম্পর্কের ওঠাপড়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE