Advertisement
২০ জুলাই ২০২৪
Ranga Bou Serial

এক বছরের মাথায় শেষ হচ্ছে ‘রাঙা বউ’ সিরিয়াল, কবে হবে শেষ দিনের শুটিং?

২০২২ সালের ডিসেম্বর মাসে শুরু হয়েছিল ‘রাঙা বউ’। এই ধারাবাহিকে অনেক দিন পর দর্শক দেখেছিলেন গৌরব রায়চৌধুরী এবং শ্রুতি দাসের জুটিকে। শীঘ্রই নাকি শেষ হচ্ছে এই সিরিয়াল।

‘রাঙা বউ’ সিরিয়ালের দৃশ্য।

‘রাঙা বউ’ সিরিয়ালের দৃশ্য। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২৩ ১৩:৫৩
Share: Save:

এক বছর পার হতে না হতেই শেষ হচ্ছে ‘রাঙা বউ’ সিরিয়াল। সূত্রের খবর এমনটাই। ২০২২ সালের ডিসেম্বর মাস থেকে শুরু হয়েছিল কুশএবং পাখির গল্প। এক বছর শেষ হতে না হতেই ধারাবাহিক শেষ হওয়ার খবর ছড়িয়ে পড়েছে টলিপাড়ার অন্দরে। ইদানীং কোনও সিরিয়ালের মেয়াদই দীর্ঘ হচ্ছে না। অনেক সিরিয়াল তো মাত্র তিন মাসের মধ্যেই শেষ হয়ে গিয়েছে। ‘রাঙা বউ’ সিরিয়ালে অনেক দিন পর দর্শক দেখতে পেয়েছিলেন গৌরব রায়চৌধুরী এবং শ্রুতি দাসের জুটিকে। ‘ত্রিনয়নী’ সিরিয়ালে প্রথম বার এই জুটিকে দেখা গিয়েছিল। মাঝে অবশ্য দু’জনকেই ভিন্ন কাজে দেখা গিয়েছিল।

‘রাঙা বউ’ শুরু হওয়ার আগে বেশ কিছু দিন কাজ করেননি অভিনেত্রী। অনেক দিন পর দর্শকের সামনে আসেন নায়িকা। শুরু হওয়ার পর থেকে টিআরপি তালিকাতেও প্রথম দিকে জায়গা করে নিয়েছিল এই সিরিয়াল। প্রথম পাঁচে দেখা গিয়েছিল ‘রাঙা বউ’ সিরিয়ালের নাম। কিন্তু দুর্গাপুজোর পর থেকে টিআরপি তালিকায় ক্রমশ পিছোতে থাকে এই সিরিয়াল। গত দু’সপ্তাহে প্রথম দশে দেখা যায়নি কুশ আর পাখির গল্প।

এরই মধ্যে একগুচ্ছ নতুন সিরিয়ালের ঘোষণা হয়েছে। পুরনোদের জায়গায় আসছে বেশ কিছু নতুন জুটি, নতুন গল্প। কিন্তু এত কিছুর মাঝে গৌরব-শ্রুতির জুটিকে আবার একসঙ্গে দেখার অপেক্ষায় দর্শক। ৯ ডিসেম্বর অর্থাৎ শনিবার হবে ‘রাঙা বউ’-এর শেষ দিনের শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranga Bou Bengali Serial Shruti Das Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE