Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Zubeen Garg

Zubeen Garg: আপাতত বিপদ কেটেছে জুবিনের, মৃগীরোগেই অজ্ঞান, বলছেন চিকিৎসকেরা

ডিব্রুগড়ের এক রিসর্টে পড়ে গিয়ে মাথায় গুরুতর চোট পেয়েছিলেন জুবিন গর্গ। আপাতত ভাল আছেন শিল্পী। জানা গিয়েছে হাসপাতাল সূত্রে।

ভাল আছেন জুবিন।

ভাল আছেন জুবিন।

সংবাদ সংস্থা
গুয়াহাটি শেষ আপডেট: ২১ জুলাই ২০২২ ১৬:৫০
Share: Save:

বুধবার থেকেই দুশ্চিন্তায় ছিলেন ভক্তরা। তাঁর দ্রুত আরোগ্য চেয়ে প্রার্থনা করছিলেন অনেকেই। স্বস্তি ফিরেছে। গুয়াহাটির হাসপাতাল সূত্রে খবর, আপাতত ভাল আছেন জুবিন গর্গ। মাথায় গুরুতর চোট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন জনপ্রিয় গায়ক।

সংবাদ সংস্থার খবর, ডিব্রুগড়ের এক রিসর্টে পড়ে গিয়ে মাথায় চোট পেয়েছিলেন জুবিন। তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হয় স্থানীয় নার্সিংহোমে। সেখান থেকে বুধবার রাতেই এয়ার-অ্যাম্বুল্যান্সে নিয়ে গিয়ে গুয়াহাটির হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। জানা গিয়েছে, মঙ্গলবার রাত থেকেই শরীরে অস্বস্তি বোধ করছিলেন তিনি।

জুবিনকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা। গায়কের চিকিৎসায় যেন কোনও ত্রুটি না থাকে, সে কাজে তদারকির ভার তিনি দেন ডিব্রুগড়ের ডেপুটি কমিশনারকে। তড়িঘড়ি মেডিক্যাল বোর্ডও গড়া হয়।

হাসপাতাল সূত্রের খবর, আপাতত ভাল আছেন ‘ইয়াহ আলি’র গায়ক। বিপদ কেটেছে। ৫২ বছরের শিল্পীর এমআরআই স্ক্যান রিপোর্টেও খারাপ কিছু মেলেনি। সুরকার-গায়কের নানা পরীক্ষা-নিরীক্ষা করে চিকিৎসকেরা জানিয়েছেন, চোট গুরুতর হলেও বড়সড় কোনও ক্ষতি হয়নি। বরং মৃগীরোগের প্রকোপেই তিনি শৌচাগারে পা পিছলে পড়ে অজ্ঞান হয়ে যান বলে মনে করছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Zubeen Garg Bollywood Singer Hospitalized
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE