Advertisement
১৮ জুন ২০২৪
independence day

Independence Day: স্বাধীনতার ৭৫ বছর, তেরঙা আলোয় সাজল আইটিসি রয়্যাল বেঙ্গল, কলকাতা

১৫ অগস্টের ঠিক আগে যখন শহর তথা দেশ জুড়ে দেশাত্মবোধের জোয়ারে ভাসছেন জনগণ, ঠিক সেই সময় এমনই বিশাল তেরঙা আলোর প্রদর্শন নজর পড়েছে সকলের।

আইটিসি রয়্যাল বেঙ্গল, কলকাতা

আইটিসি রয়্যাল বেঙ্গল, কলকাতা

শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২২ ২৩:৩২
Share: Save:

স্বাধীনতার ৭৫ বছর উপলক্ষ্যে তেরঙা আলোয় সেজে উঠল আইটিসি কলকাতার আইটিসি রয়্যাস বেঙ্গল। কলকাতা আকাশ ছোঁয়া সুবিশাল সেই প্রাসাদসম হোটেলের অনবদ্য এই সাজ তাক লাগিয়ে দিয়েছে গোটা তিলোত্তমাবাসীকে। ১৫ অগস্টের ঠিক আগে যখন শহর তথা দেশ জুড়ে দেশাত্মবোধের জোয়ারে ভাসছেন জনগণ, ঠিক সেই সময় এমনই বিশাল তেরঙা আলোর প্রদর্শন রীতিমতো নজর পড়েছে সকলের। এই গোটা ঘটনার ভিডিয়োটি সোশ্য়াল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

এই দৃশ্য দেখতে ভিড় জমিয়েছেন শহরের বিভিন্ন প্রান্ত থেকে মানুষ। রাতের অন্ধকারে মা ফ্লাইওভারের পাশেই দিগন্ত জুড়ে ফুটে উঠেছে এই জাতীয় পতাকার নজির। চলতি বছরের ১৫ অগস্ট স্বাধীনতার ৭৫তম বছরে পা দিয়েছে ভারতবর্ষ। সেই উপলক্ষ্যে ভারতীয় পতাকায় ধরা সাহসিকতা, ঐক্য এবং সাফল্যের বার্তাই ছড়িয়ে দিতে চেয়েছেন আইটিসি রয়েল বেঙ্গল কর্তৃপক্ষ।

এই প্রতিবেদনটি সংগৃহীত এবং ‘সাধের স্বাধীনতা’ ফিচারের একটি অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE