Advertisement
২৬ জুন ২০২৪
Shilpa Shetty

শিল্পার মতো চেহারা পাবেন পুজোর আগেই, শুধু রোজ চুমুক দিতে হবে নায়িকার পছন্দের পানীয়ে

জলখাবারে যাই থাক সঙ্গে এক বিশেষ পানীয় সারা বছরই খান শিল্পা। নায়িকার ছিপছিপে, সুঠাম চেহারার রহস্য নাকি লুকিয়ে আছে সেই পানীয়ে। কী সেই জাদু পানীয়?

Shilpa Shetty.

অভিনেত্রী শিল্পা শেট্টির ফিটনেস অনুরাগীর সংখ্যা কম নয়। ছবি: সংগৃহীত।

শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৩ ১৪:০৮
Share: Save:

অভিনেত্রী শিল্পা শেট্টির গুণমুগ্ধ ভক্ত অনেকে না হলেও, তাঁর ফিটনেস অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। ক্রমশ তা বেড়েই চলেছে। দুই সন্তানের মা ৫০ ছুঁইছুঁই শিল্পা যেন কলেজবেলার কিশোরী। নায়িকার মেদহীন ছিপছিপে চেহারায় মুগ্ধ অনেকেই। এই বয়সে এমন চেহারা ধরে রাখা সহজ নয়। পরিশ্রম এবং কঠোর নিয়ম ৪০ পেরনোর পরেও মেদহীন চেহারার রহস্য। বিভিন্ন সাক্ষাৎকারে শিল্পা বহু বার জানিয়েছেন, শরীরচর্চার পাশাপাশি খাওয়াদাওয়া নিয়ে অতিমাত্রায় সচেতন তিনি। শিল্পার মতে, ডায়েট করা মানে না খেয়ে থাকা নয়। নিয়ম মেনে পর্যাপ্ত খাবার খাওয়া জরুরি। ওজন নিয়ন্ত্রণে রাখতে সকালের জলখাবারে বাড়তি নজর নায়িকার।

বিছানা ছাড়ার পর সূর্য প্রণাম সেরে কিছু ক্ষণের জন্য শরীরচর্চা করে নেন তিনি। তার পর ভারী জলখাবার খান। ফাইবার আছে এমন খাবারই সকালের দিকে বেশি করে খান নায়িকা। ফাইবার হজমের গোলমাল থেকে দূরে রাখে। দীর্ঘ ক্ষণ পেটও ভর্তি রাখে। বারে বারে খাবার খাওয়ার প্রবণতাও কমায়। তা ছাড়া শরীর চনমনে রাখতেও ফাইবার সমৃদ্ধ খাবারের উপরেই ভরসা রাখেন শিল্পা। ফল, ওট্স, ডালিয়া— স্বাস্থ্যগুণ সমৃদ্ধ খাবার ঘুরিয়ে-ফিরিয়ে শিল্পার জলখাবারে থাকে। জলখাবারে যাই থাক সঙ্গে এক বিশেষ পানীয় সারা বছরই খান তিনি। শিল্পার ছিপছিপে, সুঠাম চেহারার রহস্য নাকি লুকিয়ে আছে সেই পানীয়ে। কী সেই জাদু পানীয়?

Bollywood Actor Shilpa Shetty’s Weight Loss Drink.

কোন পানীয় খেয়ে ওজন নিয়ন্ত্রণে রাখেন শিল্পা? ছবি: সংগৃহীত।

কাঠবাদাম দুধ, কলা, মধু এবং ওট্স— শিল্পার প্রিয় পানীয় বানানোর উপকরণ। প্রতিটি উপকরণ মিক্সিতে ঘুরিয়ে গ্লাসে ঢেলে উপর থেকে দু’চামচ মধু ছড়িয়ে নিলেই তৈরি শিল্পার পছন্দের পানীয়। শুটিংয়ে গেলেও এই পানীয় সঙ্গে রাখেন শিল্পা। শিল্পার মতো চেহারা পেতে চাইলে বাড়িতেও বানিয়ে নিতে পারেন এই পানীয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE