Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Genelia D’Souza

Genelia D’Souza: ১০ বছর পর বড়পর্দায় ফিরছেন জেনেলিয়া! ওজন বাগে আনতে কী করছেন তিনি

বড়পর্দায় ফিরতে হবে, তাই নিজের ফিটনেসের সঙ্গে কোনও রকম আপস করতে রাজি নন অভিনেত্রী। ছ’ সপ্তাহে চার কেজি ওজন কী ভাবে ঝরালেন তিনি?

জেনেলিয়ার ফিটনেস মন্ত্র কী?

জেনেলিয়ার ফিটনেস মন্ত্র কী?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২২ ১২:৩৯
Share: Save:

১০ বছর পর অভিনয়ে ফিরছেন জেনেলিয়া ডি’সুজা। আসন্ন মরাঠি ছবি ‘বেদ’ দিয়ে প্রত্যাবর্তনের জন্য প্রস্তুত অভিনেত্রী। ছবিটি পরিচালনা করেছেন তাঁর স্বামী রীতেশ দেশমুখ।

বড়পর্দায় ফিরতে হবে, তাই নিজের ফিটনেসের সঙ্গে কোনও রকম আপস করতে রাজি নন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম নিজের ফিটনেস ভিডিয়ো ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন অভিনেত্রী। ছ’ সপ্তাহে ৪ কেজি ওজন ঝরিয়ে ফেলেছেন তিনি। কী করে এমনটা সম্ভব হল, জানালেন নিজেই।

ছ’ সপ্তাহ আগে যখন জেনেলিয়া ওজন ফিটনেস যাত্রা শুরু করেন, তখন তাঁর ওজন ছিল ৫৯.৪ কেজি। নিয়মিত ওয়ার্কআউট সেশন ও কড়া ডায়েট মেনে চলার পর এখন তাঁর ওজন ৫৫.১ কেজি। ওজন প্রশিক্ষণ থেকে কার্ডিও থেকে ব্যাটল রোপ ব্যায়াম, বিগত ছয় সপ্তাহে অভিনেত্রী মেদ ঝরাতে বিভিন্ন ধরনের শরীরচর্চা করেছেন।

ভিডিয়ো শেয়ার করে জেনেলিয়া লিখেছেন, ‘ছয় সপ্তাহ পার হল। এই যাত্রা দারুণ উপভোগ করেছি। ৫৯.৪ কেজি থেকে ৫৫.১ কেজির যাত্রা সহজ ছিল না। মনে সন্দেহ ছিল, আদৌ করতে পারব কি না। তবে এখন লক্ষ্যে পৌঁছনোর পর অনেক বেশি আত্মবিশ্বাস তৈরি হয়েছে। আমি ফিটনেসকে আমার জীবনের একটি অংশ করে নিতে চাই।’

তিনি আরও লিখেছেন, ‘ফিটনেস কথার অর্থ কেবল ওজন ঝরানোই নয়, এর পাশাপাশি পেশির বিকাশ ও নমনীয়তারও প্রয়োজন। আমি এ বার এই পথেই হাঁটতে চাই। দেখি সাফল্য আসে কি না!’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Genelia D’Souza Weight Loss Tips Fitness Tips
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE