Advertisement
০২ মে ২০২৪
Astrological Tips

জালচিহ্ন কী? এই চিহ্নের যোগে কোন বিপদের আশঙ্কা রয়েছে? কী জানাচ্ছে জ্যোতিষশাস্ত্র?

জালচিহ্ন কোনও রেখা বা গ্রহের সঙ্গে অবস্থান করলে তার শুভত্ব হ্রাস বা হনন করে। জ্যোতিষশাস্ত্রে জালচিহ্নের বিশেষ কিছু অশুভ প্রভাবের ইঙ্গিত রয়েছে।

হাতের কোনও রেখা জালচিহ্নের সঙ্গে যুক্ত হলে তা বিশেষ সঙ্কটজনক অবস্থা চিহ্নিত করে।

হাতের কোনও রেখা জালচিহ্নের সঙ্গে যুক্ত হলে তা বিশেষ সঙ্কটজনক অবস্থা চিহ্নিত করে। প্রতীকী ছবি।

সুপ্রিয় মিত্র
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৩৪
Share: Save:

আমাদের প্রত্যেকের হাতের রেখায় নানা রকম চিহ্ন থাকে। জ্যোতিষ মতে প্রতিটি চিহ্নের আলাদা প্রভাব রয়েছে। এমনই একটি চিহ্ন হল জালচিহ্ন। হস্তরেখার বিচারে জালচিহ্নের বিশেষ ভূমিকা রয়েছে। তবে জালচিহ্ন একদমই শুভ ফল দান করে না। এই চিহ্ন কোনও রেখা বা গ্রহের সঙ্গে অবস্থান করলে তার শুভত্ব হ্রাস বা হনন করে। কোনও রেখা জালচিহ্নের সঙ্গে যুক্ত হলে তা বিশেষ সঙ্কটজনক অবস্থা চিহ্নিত করে। জালচিহ্নটি যদি বিশেষ স্পষ্ট হয় বা জালচিহ্নের রেখাগুলি যদি স্পষ্ট হয়, গভীর হয়, লাল রঙের হয়, তা হলে তা সাংঘাতিক বিপদের আশঙ্কা তৈরি করে। আর যদি রেখাগুলি ক্ষুদ্র এবং সূক্ষ্ম ধরনের হয় তবে তা তেমন বিপজ্জনক নয়।

কোনও ব্যক্তির গ্রহের পর্বতে যদি জাল চিহ্ন থাকে তবে তা নিঃসন্দেহে অশুভ। কারণ সে ক্ষেত্রে ওই গ্রহের মন্দ প্রভাব সেই ব্যক্তির মধ্যে বিশেষ ভাবে প্রকাশ পেয়ে থাকে। এবং জালচিহ্ন ওই ব্যক্তির স্বাস্থ্য জনিত ত্রুটির লক্ষণ নির্দেশ করে।

চতুষ্কোণচিহ্ন জালচিহ্নের দোষ থেকে ব্যক্তিকে সুরক্ষা দিতে পারে, কিন্তু সে ক্ষেত্রে সমগ্র জাল চিহ্নটি চতুষ্কোণ চিহ্নের মধ্যে থাকা প্রয়োজন। এ ক্ষেত্রেও জাল চিহ্নের অভ্যন্তরে লম্বালম্বি বা আড়াআড়ি রেখা যদি স্পষ্ট ও গভীর হয়, তবে তা কিন্তু বিপজ্জনক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrological Tips Palm
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE