Advertisement
০৫ মে ২০২৪
Astrological Tips

নতুন বাংলা বছরে ধনী হতে পারেন পাঁচ রাশির জাতক-জাতিকা, বাকিদের অর্থভাগ্য ঠিক কেমন?

ক’দিন পরেই বাংলা নববর্ষ ১৪৩০। নতুন বছরে প্রচুর অর্থ লাভ করবেন পাঁচ রাশির জাতক-জাতিকা। এমনই বলছে জ্যোতিষশাস্ত্র।

Which zodiac signs will earn more money in the Bengali New Year

নববর্ষে কাদের হাতে প্রচুর অর্থ আসবে? ছবি: সংগৃহীত।

শ্রীমতী অপালা
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৩ ১৯:৪৯
Share: Save:

আর মাত্র হাতে গোনা ক’দিন। তার পরেই বাংলা নববর্ষ ১৪৩০। বাংলা নতুন বছরের শুভ সূচনা। যা ঘিরে বাঙালির নানা পরিকল্পনা। সকলেই চান নতুন বছর তাঁদের জন্য শুভ বার্তা নিয়ে আসুক। পরিবারে সুখ-শান্তি বজায় থাকুক এবং কর্মে ও আর্থিক দিকেও উন্নতি হোক। তবে জ্যোতিষশাস্ত্র মতে, নতুন বছরে বারোটি রাশির মধ্যে পাঁচটি রাশির জাতক- জাতিকারা ধনবান হতে চলেছেন। অর্থাৎ, তাঁদের হাতে প্রচুর অর্থ আসবে।

মেষ

মেষ রাশির জাতক-জাতিকাদের এই নতুন বছর খুবই শুভ কাটতে চলেছে। নতুন নতুন কাজের সুযোগ আসবে এবং আর্থিক দিকেও স্বচ্ছলতা থাকবে। যে কোনও এঁদের খুবই আগ্রহ থাকবে, যার ফলে কর্মে বিশেষ উন্নতি ঘটবে। এ ছাড়া নতুন বছরে অর্থের জোগান খুব ভাল থাকবে এবং নিজের মায়ের কাছ থেকে অর্থ প্রাপ্তি হতে পারে।

মিথুন

এই নতুন বছরে কর্মে উন্নতি করতে পারবেন মিথুন রাশির জাতক- জাতিকারা। এঁদের ব্যবসা খুব ভাল চলবে, যার ফলে আর্থিক উন্নতি হবে। চাকরি ক্ষেত্রেও এঁদের বিশেষ উন্নতি হবে।

বৃশ্চিক

ব্যবসা বা চাকরি দু’দিকেই সাফল্য লাভ করবেন এই রাশির জাতক-জাতিকারা। বেতনও বৃদ্ধি হতে পারে।

ধনু

নতুন বছরে সব দিক থেকে আয় বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে ধনু রাশির জাতক-জাতিকাদের। এই বছর চাকরির জন্য বিদেশ যাওয়ারও সুযোগ মিলতে পারে এবং কর্মে প্রচুর উন্নতি হবে।

মীন

এই নতুন বছরে চাকরির ক্ষেত্রে দারুণ উন্নতি করার সুযোগ পাবেন মীন রাশির জাতক-জাতিকারা। কর্মক্ষেত্রে খুবই প্রশংসিত হবেন খুবই প্রশংসিত হবেন এঁরা। তবে যখনই সুযোগ আসবে, তা অবশ্যই কাজে লাগাতে হবে। এ ছাড়া, এঁদের আর্থিক দিকেও উন্নতি হবে এবং হাতে প্রচুর অর্থ আসবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrological Tips Bengali New Year 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE