Advertisement
০৬ মে ২০২৪
Jammu and Kashmir

ভিন্‌‌‌রাজ্যের শ্রমিকদের লক্ষ্য করে গুলি চালাল জঙ্গিরা, আবার রক্তাক্ত উপত্যকা

গুলিবিদ্ধ দুই ব্যক্তি বিহার ও নেপালের বাসিন্দা বলে জানা গিয়েছে। ঘটনাটি ঘটেছে জম্মু ও কাশ্মীরের অনন্তনাগে।

গুলিবিদ্ধ দুই ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন।

গুলিবিদ্ধ দুই ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
শ্রীনগর শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ২১:১২
Share: Save:

জম্মু ও কাশ্মীরে আবার ভিন‌্‌রাজ্যের শ্রমিকদের উপর হামলা চালাল জঙ্গিরা। বৃহস্পতিবার দুই ভিন্‌‌রাজ্যের শ্রমিককে লক্ষ্য করে গুলি চালায় জঙ্গিরা। গুলিবিদ্ধ দুই ব্যক্তির এক জন বিহার ও অন্য জন প্রতিবেশী রাষ্ট্র নেপালের বাসিন্দা বলে জানা গিয়েছে। ঘটনাটি ঘটেছে অনন্তনাগে।

জখম অবস্থায় ওই দুই শ্রমিককে অনন্তনাগের হাসপাতালে ভর্তি করানো হয়েছে। কাশ্মীর জোন পুলিশের পক্ষ থেকে টুইটারে জানানো হয়েছে, অনন্তনাগের বন্দাইলগামে একটি বেসরকারি স্কুলে কাজ করেন ওই দুই ব্যক্তি। জঙ্গিদের খোঁজে তল্লাশি অভিযান শুরু করা হয়েছে।

প্রসঙ্গত, এর আগেও উপত্যকায় ভিন্‌‌রাজ্যের শ্রমিকদের নিশানা করেছিল জঙ্গিরা। চলতি বছরের শুরুতে বদগামে বিহারের দুই বাসিন্দার উপর হামলা চালানো হয়েছিল। তাঁদের মধ্যে এক জনের মৃত্যু হয়। খুন হয়েছিলেন বিজয়কুমার নামে এক ব্যাঙ্ক ম্যানেজারও। তিনি রাজস্থানের বাসিন্দা ছিলেন। কুলগামের গোপালপোরায় শিক্ষিকা রজনী বালাকে হত্যা করেছিল জঙ্গিরা। জঙ্গি হামলায় খুন হন বদগাম জেলার সরকারি কর্মী রাহুল ভট্ট।

অন্য দিকে, বৃহস্পতিবার পুঞ্চে প্রকৃত নিয়ন্ত্রণ রেখা বরবার এলাকায় জঙ্গি অনুপ্রবেশ রুখেছে সেনা। তিন জঙ্গিকে নিকেশ করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jammu and Kashmir Firing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE