Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Road Accident

Jodhpur Accident: বাইক, স্কুটি উড়িয়ে দোকানে ঢুকল গাড়ি, জোধপুরের দুর্ঘটনার ভয়ঙ্কর ভিডিয়ো প্রকাশ্যে

খবর পেয়ে বিমানবন্দর থেকে সোজা এমস হাসপাতালে যান রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গহলৌত। আহতদের সঙ্গে দেখা করেছেন তিনি।

ঘাতক গাড়ি এবং দুর্ঘটনাগ্রস্ত বাইক।

ঘাতক গাড়ি এবং দুর্ঘটনাগ্রস্ত বাইক। ছবি টুইটার থেকে।

সংবাদ সংস্থা
জোধপুর শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২১ ১০:০৪
Share: Save:

ব্যস্ত রাস্তায় বিলাসবহুল গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারল বেশ কিছু বাইক এবং পথচারীকে। মঙ্গলবার এমনই এক ভয়াবহ দুর্ঘটনার সাক্ষী থাকল রাজস্থানের জোধপুর। এক জনের মৃত্যুর পাশাপাশি ন’জন আহত হয়েছেন ওই ঘটনায়। ভয়াবহ দুর্ঘটনার ভিডিয়ো ধরা পড়েছে ক্যামেরায়।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, ভিড় রাস্তায় সার দিয়ে যাচ্ছে গাড়ি, বাইক। কিছু মানুষ হেঁটেও যাচ্ছেন। হঠাৎ পিছন থেকে সাদা রঙের একটি গা়ড়ি এসে ধাক্কা মারল একটি মোটরবাইকে। ধাক্কার জোরে উড়ে গিয়ে মাটিতে পড়লেন বাইকআরোহী। এর পর বেশ কয়েকটি বাইক, স্কুটিতে ধাক্কা মারতে মারতে এগিয়ে গেল গাড়িটি। শেষে রাস্তার ধারে অস্থায়ী দোকানে ধাক্কা মেরে দোকানে ঢুকে গেল গাড়িটি। বেশ কয়েক জন পথচারীও আহত হয়েছেন গাড়ির আঘাতে।

ঘটনার খবর পেয়েই আসে পুলিশ। উদ্ধার করে আহতদের। পুলিশ জানিয়েছে, আহতদের জোধপুর এমস হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আহতদের তিন জন রাস্তার ধারে ঝুপড়িতে থাকতেন এবং চার জন বাইকআরোহী। দুর্ঘটনায় মৃত ব্যক্তির নাম মুকেশ (৩০)।

নূর মহম্মদ নামের এক পুলিশ অফিসার বলেছেন, ‘‘পাল রোড থেকে এমসের দিকে দ্রুত গতিতে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারায় ঘাতক গাড়িটি। গাড়ির চালক ছিলেন অমিত নাগার। তিনি আত্মসমর্পন করেছেন। তাঁকে আটক করা হয়েছে।’’

খবর পেয়ে বিমানবন্দর থেকে সোজা এমস হাসপাতালে যান রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গহলৌত। আহতদের সঙ্গে দেখা করেছেন তিনি। মৃতের পরিবারকে দু’লক্ষ, গুরুতর আহতদের এক লক্ষ টাকা সাহায্য ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী অশোক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Jodhpur Rajasthan cctv footage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE