Advertisement
২০ এপ্রিল ২০২৪
Egg

BJP worker: কেকের দোকানে ডিম কেন? আমিষ-নিষিদ্ধ হরিদ্বারে বিজেপি কর্মীর হাতে প্রহৃত প্রতিবাদী

যুবক ডিম বিক্রির প্রতিবাদ জানালে বিজেপি কর্মী দীনেশ কালরা মারধর করেন। শরীরে স্ক্রু ড্রাইভার ঢুকিয়ে দেওয়ার চেষ্টা হয় বলেও অভিযোগ।

খুনের চেষ্টার অভিযোগে বিজেপি কর্মী ও ছেলের বিরুদ্ধে মামলা রুজু।

খুনের চেষ্টার অভিযোগে বিজেপি কর্মী ও ছেলের বিরুদ্ধে মামলা রুজু। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
হরিদ্বার শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২২ ১৯:৩৯
Share: Save:

এক ব্যক্তিকে প্রাণে মারার চেষ্টার অভিযোগে বিজেপি কর্মী ও তাঁর ছেলেকে খুঁজছে হরিদ্বার পুলিশ। ২৭ বছরের ওই যুবকের অভিযোগ, বিজেপি কর্মী বাবা ও তাঁর ছেলে মিলে তাঁকে লাঠি ও স্ক্রু ড্রাইভার দিয়ে মারেন। কারণ, ওই যুবক আমিষ-নিষিদ্ধ হরিদ্বারে একটি দোকানে বেআইনি ভাবে ডিম বিক্রির বিরোধিতা করেছিলেন।

পুলিশ অভিযোগ দায়েরের পর অভিযোগকারী যুবক অক্ষয় ত্রিপাঠী জানিয়েছেন, তিনি হরিদ্বারের একটি কেকের দোকানে গিয়েছিলেন। সেখানে তিনি দেখতে পান কেকের দোকানি আড়ালে ডিম বিক্রি করছেন। অথচ সুপ্রিম কোর্টের নির্দেশে হরিদ্বারে ডিম, মাছ, মাংস বিক্রি নিষিদ্ধ। ওই যুবক ডিম বিক্রির প্রতিবাদ জানালে বিজেপি কর্মী দীনেশ কালরা এসে মারধর শুরু করেন। পরে তাতে যোগ দেন দীনেশের ছেলেও। লাঠি দিয়ে বেধড়ক মারের পর শরীরে স্ক্রু ড্রাইভার ঢুকিয়ে দেওয়ার চেষ্টাও হয় বলে অভিযোগ অক্ষয়ের।

অক্ষয় পুলিশে অভিযোগ জানান। পুলিশ খুনের চেষ্টার অভিযোগে মামলা রুজু করেছে। পুলিশ আধিকারিক মুকেশ চৌহান বলেন, ‘‘এই এলাকায় ডিম বিক্রি নিষিদ্ধ। কিন্তু আমাদের তদন্ত করে দেখতে হবে গোলমাল ডিম বিক্রি থেকেই শুরু হয়েছিল কি না।’’

তবে এই দীনেশ আগেও বিতর্কে জড়িয়েছেন। গত ফেব্রুয়ারিতে দীনেশের বাড়ি থেকে ২৪ কার্টন বেআইনি মদ উদ্ধার করেছিল আবগারি দফতর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Egg Haridwar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE