Advertisement
২০ এপ্রিল ২০২৪
Uttarpradesh

উত্তরপ্রদেশে গঙ্গায় নৌকাডুবি, ডুবুরি নামিয়ে উদ্ধার করা হল পাঁচ শিশুর দেহ, মৃত আরও দুই

নৌকাটিতে ছিলেন মোট ২৪ জন যাত্রী। বাজার থেকে নৌকায় করে ফিরছিলেন সকলে। বুধবার সন্ধ্যায় গঙ্গায় ডুবে যায় নৌকাটি। ১৭ জনকে নিরাপদে উদ্ধার করা হয়েছে।

বুধবার সন্ধ্যায় ডুবে যায় নৌকাটি।

বুধবার সন্ধ্যায় ডুবে যায় নৌকাটি। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২২ ১০:১০
Share: Save:

উত্তরপ্রদেশের গাজীপুরে গঙ্গায় নৌকাডুবির ঘটনায় পাঁচ শিশুর মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যায় গঙ্গায় ডুবে যায় নৌকাটি। বৃহস্পতিবার নিখোঁজ পাঁচ শিশুর দেহ উদ্ধার করা হয়েছে।

নৌকাটিতে ছিলেন মোট ২৪ জন যাত্রী। বাজার থেকে নৌকায় করে ফিরছিলেন। জেলা মহকুমা শাসক অরুণ সিংহ বলেছেন, ‘‘স্থানীয়দের তৎপরতায় ১৭ জনকে নিরাপদে উদ্ধার করা হয়েছে। সাত জন নিখোঁজ ছিলেন।’’

এর পরই নিখোঁজদের সন্ধানে উদ্ধারকাজ শুরু হয়। গঙ্গায় নামানো হয় ডুবুরি। বুধবার নাগিনা পাসওয়ান ও বিশ্বম্ভর গৌর নামে দু’জনের দেহ উদ্ধার করা হয়। কিন্তু পাঁচ শিশুর তখনও সন্ধান পাওয়া যায়নি।

তল্লাশি চালানোর পর বৃহস্পতিবার ওই পাঁচ শিশুর দেহ উদ্ধার করা হয়েছে। মৃতরা হল সন্ধ্যা কুমার (৬), অনিতা পাসওয়ান (১০), আলিসা যাদব (৫), কুশল যাদব (১০) ও সত্যম (১২)। মৃতদের পরিবারকে আর্থিক সাহায্যের আশ্বাস দিয়েছে জেলা প্রশাসন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

uttarpradesh national news boat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE