Advertisement
০৫ মে ২০২৪
Viral

বিয়ের মণ্ডপে রিভলভার দিয়ে গুলি চালালেন কনে, ভয়ে জড়সড় হয়ে বসে বর, প্রকাশ্যে সেই ভিডিয়ো

কনের হাতে রিভলভার তুলে দেন এক ব্যক্তি। ৫ সেকেন্ডে পর পর ৪ রাউন্ড গুলি চালান কনে। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

photo of wedding

এই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তদন্ত শুরু করেছে পুলিশ। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৩ ১২:৩৪
Share: Save:

তখন সবে মালাবদল হয়েছে বর-কনের। বাকি রীতি পালনের জন্য বিয়ের মণ্ডপে বসেছেন দু’জনে। এমন সময়ই সানাইয়ের সুর ম্লান করে দিল গুলির শব্দ। মালার বদলে তত ক্ষণে রিভলভার হাতে তুলে নিয়েছেন কনে। সেই রিভলভার দিয়েই শূন্যে ৪ রাউন্ড গুলি চালালেন তিনি। মাত্র ৫ সেকেন্ডের মধ্যে পর পর ৪ রাউন্ড গুলির শব্দে হকচকিয়ে গেলেন অতিথিরা।

ঘটনাটি উত্তরপ্রদেশের হাথরস এলাকার। বিয়ের মণ্ডপে রিভলভার দিয়ে শূন্যে গুলি চালাচ্ছেন কনে— এমন ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

গত শুক্রবার রাতে হাথরসের সালেমপুর গ্রামে একটি অতিথিনিবাসে বিয়ের আসর বসেছিল। মালাবদল হয়েছিল বর-কনের। এর পরই বাকি রীতি পালনের জন্য একটি জায়গায় বসেছিলেন বর এবং কনে। ভিডিয়োতে দেখা গিয়েছে, কালো রঙের জামা পরা এক ব্যক্তি নিজের পকেট থেকে রিভলভার বার করে কনের হাতে দিচ্ছেন। এর পর কনে সেই রিভলভার শূন্যে তাক করে গুলি চালালেন। কনের এই ‘কীর্তি’ দেখে কালো রঙের জামা পরা ব্যক্তি হাসছেন। কিন্তু এমন কাণ্ড দেখে দৃশ্যতই ঘাবড়ে গিয়েছেন বর। তাঁর চোখেমুখে সেই ভয়ের ছাপ। কনের পাশে জড়সড় হয়ে বসে তিনি।

এই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসেছে পুলিশ। হাথরসের অতিরিক্ত পুলিশ সুপার অশোককুমার সিংহ জানিয়েছেন যে, ভিডিয়োটির ভিত্তিতে মামলা রুজু করা হয়েছে। শীঘ্রই কনের পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হবে। যে ব্যক্তি রিভলভার নিয়ে গিয়েছিলেন, তাঁকে চিহ্নিত করার চেষ্টা চালানো হচ্ছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Bride Groom national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE