Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Cash

গাড়ি ধাওয়া করে তল্লাশি চালাতেই পাওয়া গেল লক্ষ লক্ষ নগদ টাকা

গোপন সূত্রে খবর পেয়ে একটি গাড়ি ধাওয়া করে কয়েক লক্ষ টাকা বাজেয়াপ্ত করল পুলিশ। যদিও চম্পট দিয়েছেন অভিযুক্তরা।

লক্ষাধিক নগদ টাকা উদ্ধার করা হয়েছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

লক্ষাধিক নগদ টাকা উদ্ধার করা হয়েছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। ছবি সংগৃহীত।

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২২ ২০:২৯
Share: Save:

মাদক কারবারের তদন্তে তল্লাশি অভিযানে নেমে একটি গাড়ি থেকে নগদ ২২ লক্ষ টাকা উদ্ধার করল ওড়িশার খুরদা থানার পুলিশ। যদিও এক মাদক ব্যবসায়ী-সহ কয়েক জন দুষ্কৃতী চম্পট দিয়েছেন।

সংবাদ সংস্থা সূত্রে খবর, পলাতক ওই মাদক কারবারির নাম শরৎ বেহেরা। সম্প্রতি তাঁর বিরুদ্ধে একটি মামলা রুজু করা হয়েছিল। মঙ্গলবার ওই মাদক কারবারি গাড়িতে করে ভুবনেশ্বর যাচ্ছিলেন। সঙ্গে আরও কয়েক জন ছিলেন।

ব্রাউন সুগার নিয়ে ওই মাদক কারবারি ভুবনেশ্বর যাচ্ছেন— গোপন সূত্রে এই খবর পেয়ে অভিযানে নামে খুরদা থানার পুলিশ। সেই সময়ই টাকা উদ্ধার করা হয়। পুলিশকে দেখে গাড়ি ছেড়েই অভিযুক্তরা পালান। পরে ওই গাড়ি থেকে নগদ ২২ লক্ষ টাকা উদ্ধার করা হয়। তবে গাড়ি থেকে মাদক উদ্ধার করা হয়েছে কি না জানা যায়নি। পলাতক ওই মাদক কারবারি ও তাঁর সঙ্গে গাড়িতে যাঁরা ছিলেন, তাঁদের খোঁজ শুরু করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

উদ্ধার হওয়া ওই লক্ষাধিক টাকা বেআইনি ভাবে মাদক পাচার করেই অভিযুক্তরা পেয়েছিলেন বলে সন্দেহ করছে পুলিশ। এই ঘটনায় আর কারা জড়িত, তা খতিয়ে দেখতে তদন্তে নেমেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cash money Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE