Advertisement
০২ মে ২০২৪
Wife swapping party

সমাজমাধ্যমে বিজ্ঞাপন দিয়ে ‘স্ত্রী অদলবদল পার্টি’র নামে রমরমিয়ে দেহব্যবসা! আট ‘স্বামী’ গ্রেফতার

পুলিশ সূত্রে খবর জিজ্ঞাসাবাদের সময় অভিযুক্তেরা জানিয়েছেন, সমাজমাধ্যমে বিজ্ঞাপন দিয়ে বহু দিন ধরে দেহব্যবসার এই চক্র চালাচ্ছিলেন তাঁরা। মূলত অবিবাহিত পুরুষদের ফাঁদে ফেলা হত।

Chennai police bust prostitution racket running in the name of wife swapping party

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চেন্নাই শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২৩ ১৭:২৩
Share: Save:

স্ত্রী অদলবদল পার্টির নামে রমরমিয়ে চলছিল যৌনব্যবসা। তদন্তে নেমে আট জনকে গ্রেফতার করল চেন্নাই পুলিশ। চেন্নাইয়ের ইস্ট কোস্ট রোডের একটি বাড়িতে হানা দিয়ে দেহব্যবসার এই চক্র ফাঁস করে পানাইউরে নগর থানার পুলিশ। অভিযুক্ত আট জন চেন্নাইয়ের পাশাপাশি কোয়েম্বত্তূর, মাদুরাই, সালেম এবং ইরোডের মতো শহরে গত আট বছর ধরে এই ধরনের ‘পার্টি’র আয়োজন করছিল বলে পুলিশ সূত্রে খবর। পুলিশ জানিয়েছে, ধৃতদের নাম সেন্থিল কুমার, চন্দ্রমোহন, শঙ্কর, ভেলরাজ, পেররাসান, কুমার, সেলভান এবং ভেঙ্কটেশ কুমার।

পুলিশ সূত্রে খবর জিজ্ঞাসাবাদের সময় অভিযুক্তেরা জানিয়েছেন, সমাজমাধ্যমে বিজ্ঞাপন দিয়ে বহু দিন ধরে দেহব্যবসার এই চক্র চালাচ্ছিলেন তাঁরা। মূলত অবিবাহিত পুরুষদের ফাঁদে ফেলা হত। পুলিশ অভিযুক্তদের কাছে জেনেছে, কয়েক জন মহিলাকে নিজেদের স্ত্রী হিসাবে পরিচয় করিয়ে দিতেন তাঁরা। এর পর তাঁরা নিজেদের ‘স্ত্রী’র সঙ্গে সময় কাটানোর পরিবর্তে মোটা টাকা চাইতেন। আগ্রহী পুরুষদের কাছ থেকে ১৩ থেকে ২৫ হাজার টাকা পর্যন্ত নেওয়া হত বলেও অভিযুক্তেরা পুলিশকে জানিয়েছে।

পুলিশের এক তদন্তকারী আধিকারিক বলেন, “চক্রটি স্ত্রী অদলবদল করার জন্য সমাজমাধ্যমে বিজ্ঞাপন দিত। আগ্রহী অবিবাহিত পুরুষদের কাছ থেকে ১৩ থেকে ২৫ হাজার টাকা পর্যন্ত নেওয়া হত। যে যত বেশি টাকা দেবে, তার কাছে তত বেশি মহিলাদের পাঠানো হত।”

পুলিশ জানিয়েছে, আট মূলচক্রীকে গ্রেফতার করা ছাড়াও পুলিশ ৩০ থেকে ৪০ বছর বয়সি কয়েক জন মহিলাকেও উদ্ধার করেছে। তাঁরা সকলেই বিবাহিত। মোটা টাকার বিনিময়ে তাঁদের সঙ্গে চুক্তি করা হয়েছিল বলে পুলিশ জানিয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখতে বিস্তারিত ভাবে তদন্ত শুরু হয়েছ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wife Swapping Party Prostitution
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE