Advertisement
১১ মে ২০২৪
Hyderabad Incident

ঘুমন্ত শিশুকে পিষে দিল গাড়ি! গ্যারাজের কোনায় শুয়ে থাকা একরত্তিকে দেখতেই পেলেন না চালক

আবাসনের নীচে ছায়া পেয়ে এক কোণে ঘুমোচ্ছিল একরত্তি। গাড়ি গ্যারাজে ঢোকানোর সময় তাকে পিষে দেন চালক। গোটা ঘটনা ধরা পড়েছে সিসি ক্যামেরার ফুটেজে।

Child dies after being run over by SUV in Hyderabad.

ঘুমন্ত শিশুর মাথার উপর দিয়ে চলে যায় গাড়ির চাকা। ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
হায়দরাবাদ শেষ আপডেট: ২৫ মে ২০২৩ ১৩:১৩
Share: Save:

ঘুমন্ত শিশুকে দেখতেই পেলেন না চালক। গাড়ি দাঁড় করানোর সময় ধীরে ধীরে চাকা গড়িয়ে গেল শিশুর মাথার উপর দিয়ে। ঘটনাস্থলেই মৃত্যু হল একরত্তির।

ঘটনাটি হায়দরাবাদের। মৃত শিশুর বয়স মাত্র ৩ বছর। একটি আবাসনের নীচে গ্যারাজের এক কোনায় ঘুমিয়েছিল সে। গ্যারাজে গাড়ি দাঁড় করানোর সময় তাকে পিষে দেয় চারচাকা। গোটা ঘটনাটি ধরে পড়ে সেখানকার সিসিটিভি ফুটেজে।

বৃহস্পতিবার রাত ১০টা নাগাদ হায়াতনগর থানায় এই শিশুমৃত্যুর ঘটনায় এফআইআর দায়ের করা হয়। অভিযোগ করেন শিশুটির মা কবিতা। তিনি কর্নাটকের গুলবার্গ এলাকার বাসিন্দা। হায়দরাবাদে কাজের খোঁজে এসেছিলেন। একটি নির্মীয়মাণ বহুতলে কাজও করছিলেন তিনি। পুলিশকে কবিতা জানান, সে দিন দুপুরেও ছেলে এবং মেয়ের সঙ্গে খাবার খেয়েছিলেন তিনি। তার পর রোদের তাপ সইতে না পেরে কাছেই একটি আবাসনের নীচের ছায়ায় ঘুমোতে যায় একরত্তি কন্যা লক্ষ্মী।

ওই আবাসনে একটি গাড়ি ঢোকে বিকেল ৩টে নাগাদ। সিসি ক্যামেরায় ধরা পড়েছে, গাড়িটি ধীরে ধীরে এগিয়ে যাচ্ছে ঘুমন্ত শিশুর দিকে। তার পর তার মাথার উপর দিয়ে চলে যায় গাড়ির চাকা। মাথায় আঘাত পেয়ে গুরুতর জখম শিশু ঘটনাস্থলেই মারা যায়।

মহিলার অভিযোগের ভিত্তিতে এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্ত চালকের খোঁজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Child death SUV hyderabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE