Advertisement
০২ মে ২০২৪
Crime News

স্ত্রীর সঙ্গে ঝগড়া, পাঁচ মাসের শিশুকে আছাড় মেরে হত্যা মত্ত বাবার

মদ খেয়ে রাতে বাড়ি ফিরেছিলেন যুবক। স্ত্রীর সঙ্গে তাঁর ঝগড়া হচ্ছিল। সেই রাগ থেকেই আচমকা পাঁচ মাসের শিশুকে তিনি তুলে আছাড় মারেন। তৎক্ষণাৎ শিশুটির মৃত্যু হয়।

An image representing death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:০১
Share: Save:

পাঁচ মাসের শিশুপুত্রকে আছাড় মেরে হত্যা করলেন বাবা। তিনি নেশাগ্রস্ত অবস্থায় ছিলেন বলে অভিযোগ। স্ত্রীর সঙ্গে তাঁর ঝগড়া চলছিল। রাগের মাথায় শিশুটিকে খুন করে বসেন যুবক।

ঘটনাটি ওড়িশার বড়গড় জেলার চেরেঙ্গাঝাঞ্জা গ্রামের। অভিযুক্ত যুবকের নাম হেমন্ত ভুয়ে। শনিবার রাতে তিনি মদ খেয়ে বাড়ি ফিরেছিলেন বলে অভিযোগ। সম্ভবত সেই নিয়েই স্ত্রীর সঙ্গে তাঁর ঝামেলা হয়। স্ত্রীর রাগ গিয়ে পড়ে শিশুটির উপরে।

শনিবার রাতে শিশুমৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে সঙ্গে সঙ্গে পৌঁছেছিল পুলিশ। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করে বিস্তারিত জানার চেষ্টা করছে পুলিশ। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, মদের ঘোরেই তিনি এই কাণ্ড ঘটিয়েছেন। তবে এর নেপথ্যে অন্য কোনও কারণ আছে কি না, কী নিয়ে স্ত্রীর সঙ্গে যুবকের ঝামেলা হয়েছিল, তা খতিয়ে দেখা হচ্ছে।

ওড়িশার ওই গ্রামে দীর্ঘ দিনের সমস্যা মদ। অভিযোগ, এলাকায় অনেক মদের দোকান রয়েছে। সহজেই মদ পাওয়া যায়। গ্রামের পুরুষেরা অনেক কম বয়স থেকেই তাই মদ্যপানে আসক্ত। বিষয়টি নিয়ে মূলত গ্রামের মহিলারা সরব হয়ে আসছেন। কিন্তু একাধিক বার প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করা হলেও কোনও ফল হয়নি বলে অভিযোগ। গ্রামের প্রত্যেক বাড়িতেই মদ্যপান নিয়ে অশান্তি তাই নিত্য দিনের ঘটনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Child death Odisha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE