Advertisement
০৮ মে ২০২৪
maharashtra

Crime: মেয়ের হোয়াটস অ্যাপ স্টেটাস দেখে বাড়ি বয়ে এসে বেধড়ক মার মাকে! মৃত্যু হাসপাতালে

হোয়াটস অ্যাপ স্টেটাস দেখে বাড়িতে আক্রমণ করার অভিযোগ মেয়ের বান্ধবী ও তাঁর মা-সহ পরিবারের বিরুদ্ধে। বেধড়ক মারে মৃত্যু হল মায়ের।

মেয়ের বান্ধবী ও তাঁর মায়ের হাতে খুন প্রৌঢ়া!

মেয়ের বান্ধবী ও তাঁর মায়ের হাতে খুন প্রৌঢ়া! গ্রাফিক— সনৎ সিংহ।

সংবাদ সংস্থা
মহারাষ্ট্র শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২২ ১৬:৪১
Share: Save:

ফোনের হোয়াটস অ্যাপ স্টেটাস দেখে বাড়িতে আক্রমণ করার অভিযোগ মেয়ের বান্ধবী ও তাঁর মা-সহ পরিবারের বিরুদ্ধে। বেধড়ক মারে মৃত্যু হল মায়ের। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের শিবাজি নগর এলাকায়। সোমবার খুনের অভিযোগে মোট তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সূত্রের খবর, মহারাষ্ট্রের শিবাজি নগর এলাকার বাসিন্দা বছর কুড়ির এক তরুণীর হোয়াটস অ্যাপ স্টেটাস নিয়ে ঝামেলার সূত্রপাত। গত রবিবার কলেজ পড়ুয়া ওই তরুণী একটি হোয়াটস অ্যাপ স্টেটাস দেন। সেখানে এক বান্ধবীকে কটাক্ষ করেছেন বলে অভিযোগ। এ নিয়ে শুরু হয় গোলমাল।

তরুণীর বাড়িতে চড়াও হন ওই বান্ধবী ও তাঁর পরিবারের লোকজন। অভিযোগ, বিনা প্ররোচনায় বেধড়ক মারধর করা হয় তরুণী-সহ তাঁর পরিবারের সব সদস্যকে। মারের চোটে অসুস্থ হয়ে পড়েন তরুণীর ৪৮ বছর বয়সী মা লীলাবতী দেবীপ্রসাদ। শরীরের একাধিক প্রত্যঙ্গে গুরুতর আঘাত লাগে তাঁর। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সোমবারই মৃত্যু হয় তাঁর।

পুলিশ সূত্রে খবর, মৃতার মেয়ের অভিযোগের ভিত্তিতে তাঁর বান্ধবীর মা-সহ মোট তিন জনকে গ্রেফতার করা হয়েছে। ওই তরুণী দাবি করেছেন, কাউকে উদ্দেশ্য করে তিনি হোয়াটসঅ্যাপ স্টেটাস দেননি। সম্পূর্ণ ভুল বুঝে তাঁকে তাঁর পরিবারকে আক্রমণ করেছে বান্ধবীর পরিবার।

জানা গিয়েছে, ভারতীয় দণ্ডবিধির ৩০৪ ধারায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। সোমবার আদালতে তোলা হলে তিন জনকেই আগামী ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক। একটি সামান্য ঘটনাকে কেন্দ্র করে এমন খুনোখুনির ঘটনায় জোর চাঞ্চল্য ছ়়ড়িয়েছে ওই এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

maharashtra Crime Beaten to death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE