Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Delhi High Court: আদালতে শুনানির মাঝেই গান ‘লাল লাল হোঁঠোপে’, ব্যক্তির বিরুদ্ধে অবমাননার নোটিস জারি

ঘটনাচক্রে ৫জি টেলিকম নিয়ে মামলা করেছিলেন অভিনেত্রী জুহি চাওলা। তারই ভার্চুয়াল শুনানি চলছিল বুধবার। তখনই গেয়ে ওঠেন ওই ব্যক্তি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ০২ জুন ২০২১ ১৮:১০
Save
Something isn't right! Please refresh.
ফাইল চিত্র।

ফাইল চিত্র।

Popup Close

৫জি টেলিকম নিয়ে বুধবার শুনানি চলছিল দিল্লি হাইকোর্টে। ভার্চুয়ালি হচ্ছিল সেটা। শুনানি সবে শুরু হয়েছে, হঠাৎই এক ব্যক্তি গেয়ে ওঠেন ‘ঘুঙঘট কি আড় সে দিলবর কা’। শুনানির মাঝে হঠাৎ এ রকম গেয়ে ওঠায় সকলেই স্তম্ভিত হয়ে যান। তাঁকে ওই সেশন থেকে বার করে দেওয়া হয়।

ঘটনাচক্রে ৫জি টেলিকম নিয়ে মামলা করেছিলেন অভিনেত্রী জুহি চাওলা। তারই শুনানি চলছিল। ওই ব্যক্তি সেটা জেনেই জুহি অভিনীত ১৯৯৩-এর ছবি ‘হাম হে রাহি প্যার কে’ ছবির গানটি গেয়ে ওঠেন। গানটি শুনিয়েই শুনানি থেকে বেরিয়ে যান। কিছু ক্ষণ পরেই আবার যোগ দেন তিনি। এ বার তিনি গেয়ে ওঠেন, ‘লাল লাল হোঁঁঠোপে’ গানটি। ১৯৯৫-এর সুপারহিট এই গান। ছবির নাম ‘নাজায়েজ’। এই ছবিতেও অভিনয় করেছিলেন জুহি।

তবে নাটকের এখানেই সমাপ্তি হয়নি। ফের ভার্চুয়াল শুনানি ছেড়ে বেরিয়ে যান ওই ব্যক্তি। আবার ফিরে আসেন। এ বার তিনি গেয়ে ওঠেন ১৯৯৩-এ জুহি অভিনীত ‘আয়না’ ছবির ‘মেরি বন্নো কি আয়েগি বারাত’ গানটি। ফলে বার বার শুনানি থামাতে বাধ্য হয় আদালত। বিচারপতিরা ক্ষুব্ধ হয়ে ওই ব্যক্তির বিরুদ্ধে আদালত অবমাননার নোটিস জারি করেন। সেই সঙ্গে ওই ব্যক্তিকে চিহ্নিত করে তাঁর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে পুলিশকে নির্দেশ দেওয়া হয়।

Advertisement


Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement