Advertisement
০৬ মে ২০২৪
Crime

আবার উত্তরপ্রদেশ! দুই নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ, গ্রেফতার ছয় যুবক

গত কয়েক দিনের মধ্যে উত্তরপ্রদেশে আবার গণধর্ষণের অভিযোগ প্রকাশ্যে এল। মেলা থেকে ফেরার পথে ২ নাবালিকাকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ।

representative photo of molestation.

মেলা থেকে ফেরার পথে দুই নাবালিকাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৩ ১২:১৭
Share: Save:

উত্তরপ্রদেশে আবার গণধর্ষণের অভিযোগ প্রকাশ্যে এল। ২ নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ উঠেছে ৬ জনের বিরুদ্ধে। ঘটনাটি উত্তরপ্রদেশের ফতেপুর জেলার হোসেনগঞ্জ এলাকার। মঙ্গলবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

পুলিশ সুপার রাজেশকুমার সিংহ জানিয়েছেন, একটি মেলায় গিয়েছিল নাবালিকারা। সেখান থেকে ফেরার পথে তাদের গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। ৬ অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

কিছু দিন আগেও আরও একটি গণধর্ষণের অভিযোগ প্রকাশ্যে এসেছিল সে রাজ্যে। গত ৫ মার্চ আলিগড় এলাকায় ১৫ বছরের এক নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ ওঠে। অভিযুক্ত তার গ্রামেরই ৫ যুবক। এর আগে, গত ৩ মার্চ উত্তরপ্রদেশের আর এক প্রান্ত বালিয়া জেলাতেও ১৪ বছরের এক নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ ওঠে ৩ যুবকের বিরুদ্ধে। মামাবাড়ি থেকে বাড়ি ফিরছিল নাবালিকা। সেই সময়ই তার পথ আটকান ৩ যুবক। এই ঘটনায় ৩ অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। এর মধ্যেই এ বার ফতেপুর জেলায় গণধর্ষণের আরও একটি অভিযোগ প্রকাশ্যে এল।

অতীতে উন্নাও, হাথরস, লখিমপুর খেরির ঘটনায় সরগরম হয়েছিল উত্তরপ্রদেশের রাজনীতি। সম্প্রতি হাথরসকাণ্ডে ৪ অভিযুক্তের মধ্যে ৩ জনকে বেকসুর খালাস করা হয়েছে। এক অভিযুক্তকে যাবজ্জীবন কারাদণ্ডের নির্দেশ দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime national news police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE