Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Delhi hit and run

দ্রুত তদন্ত করে রিপোর্ট দিন দিল্লি পুলিশের শীর্ষ কর্তা, তরুণীর মৃত্যু নিয়ে নির্দেশ শাহের

নববর্ষের রাতে ওই তরুণীর স্কুটির সঙ্গে ধাক্কা লাগে ঘাতক গাড়ির। গাড়ির চাকায় আটকে যান তরুণী। এই অবস্থাতেই প্রায় ১৩ কিলোমিটার রাস্তা তাঁকে হিঁচড়ে নিয়ে যায় গাড়িটি।

দিল্লি দুর্ঘটনা নিয়ে কড়া পদক্ষেপ শাহের।

দিল্লি দুর্ঘটনা নিয়ে কড়া পদক্ষেপ শাহের। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ২৩:১৪
Share: Save:

নববর্ষের রাতে ভয়াবহ ‘দুর্ঘটনায়’ ২০ বছরের তরুণীর মৃত্যুর ঘটনার তদন্তের জন্য দিল্লি পুলিশের স্পেশাল কমিশনার শালিনী সিংহকে নির্দেশ দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। নর্থ ব্লক সূত্রের খবর, দ্রুত তদন্ত শেষ করে স্বরাষ্ট্র মন্ত্রকে রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন শাহ।

পুলিশ সূত্রের খবর, নববর্ষের রাতে স্কুটি চালিয়ে বাড়ি ফিরছিলেন অঞ্জলি সিংহ নামে ২০ বছরের ওই তরুণী। গাড়ির সঙ্গে স্কুটির সংঘর্ষ ঘটে। দুর্ঘটনার জেরে তরুণীর পোশাক গাড়ির চাকায় আটকে যায়। এই অবস্থাতেই ছুটতে থাকে গাড়িটি। যার জেরে গাড়ির চাকায় আটকে যান অঞ্জলি। তাঁকে টেনেহিঁচড়ে নিয়ে প্রায় ১৩ কিলোমিটার নিয়ে যায় ঘাতক গাড়িটি।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, শেষ পর্যন্ত দিল্লির খানজাওয়ালা এলাকায় গিয়ে থামে গাড়িটি। ওই তরুণীর দেহ রাস্তার ধারে ফেলে পালান চালক-সহ গাড়ির ৫ আরোহী। তাঁদের এক জন বিজেপির স্থানীয় নেতা! তদন্তে নেমে ঘাতক গাড়িতে থাকা চালক ও আরোহীদের গ্রেফতার করে পুলিশ।

জেরায় অভিযুক্তরা দাবি করেন যে, তাঁরা জানতেনই না যে গাড়ির চাকায় আটকে ছিলেন তরুণী। পুলিশ সূত্রে খবর, গাড়ির চালক এবং আরোহীরা মদ্যপান করেছিলেন। শীতের দিল্লিতে জানলার কাচ বন্ধ করে গাড়ির ভিতরে জোরে মিউজিক সিস্টেম চালিয়েছিলেন তাঁরা। প্রায় ঘণ্টাখানেক পরে অভিযুক্তরা ‘বুঝতে পারেন’ যে গাড়ির চাকায় কিছু একটা আটকে রয়েছে। তাঁরা গাড়ি থেকে নেমে দেখেন চাকায় আটকে রয়েছেন অঞ্জলির দেহ। এর পর চাকা থেকে দেহ সরিয়ে রাস্তায় ফেলে চম্পট দেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi hit and run Delhi Police Amit Shah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE