Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Kedarnath

নিজস্বী তুলতে গিয়ে হেলিকপ্টারের ব্লেডে ছিন্নভিন্ন উত্তরাখণ্ডের সরকারি আধিকারিক!

পুলিশ জানিয়েছে, উত্তরাখণ্ডের অসামরিক বিমান পরিবহণ দফতরের ফিনান্সিয়াল কন্ট্রোলার ছিলেন অমিত। কেদারনাথ ধামের হেলিপ্যাডে কপ্টারটি নামার পর নিজস্বী তুলতে গিয়েছিলেন অমিত।

Kedarnath Dham

এই হেলিকপ্টারের ব্লেডেই ছিন্নভিন্ন হয়ে গিয়েছে যুবকের দেহ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
দেহরাদূন শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ ১৬:১৯
Share: Save:

হেলিকপ্টারের সঙ্গে নিজস্বী তুলতে গিয়ে রোটরের কাছাকাছি চলে যান এক যুবক। আর সেই রোটরের আঘাতে ছিন্নভিন্ন হয়ে যায় তাঁর শরীর। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। রবিবার দুপুরে ভয়ানক এই ঘটনাটি ঘটেছে উত্তরাখণ্ডের কেদারনাথ ধামে। মৃতের নাম অমিত সৈনি।

পুলিশ জানিয়েছে, উত্তরাখণ্ডের অসামরিক বিমান পরিবহণ দফতরের ফিনান্সিয়াল কন্ট্রোলার ছিলেন অমিত। কেদারনাথ ধামের হেলিপ্যাডে কপ্টারটি নামার পর নিজস্বী তুলতে গিয়েছিলেন অমিত। তখনও কপ্টারটির পিছনের দিকের পাখা (রোটর) চলছিল। নিজস্বী তোলার ঝোঁকে তিনি বুঝতে পারেননি যে রোটরের খুব কাছে চলে এসেছেন। মুহূর্তেই সেই ব্লেডে তাঁর মুণ্ড দেহ থেকে কেটে আলাদা হয়ে যায়। এই ঘটনায় পর্যটকদের মধ্যে আতঙ্ক ছড়ায়। পুলিশ সূত্রে খবর, হেলিকপ্টারের নিরাপত্তা খতিয়ে দেখার কাজ চলছিল। তখনই এই দুর্ঘটনা ঘটে।

আগামী ২৫ এপ্রিল থেকে কেদারনাথ যাত্রা শুরু হচ্ছে। চারধাম যাত্রা শুরু হয়েছে শনিবার থেকেই। তবে কেদারনাথ এবং যমুনোত্রীতে তুষারপাত হওয়ার কারণে রবিবারই পুণ্যার্থীদের যাত্রা আটকে দেওয়া হয়েছে। আবহাওয়া দফতর জানিয়েছে, উত্তরাখণ্ডে আগামী কয়েক দিনে আবহাওয়ার পরিবর্তন হতে পারে। রুদ্রপ্রয়াগ, উত্তরকাশী, চামোলি, বাগেশ্বর এবং পিথোরাগড় জেলায় হালকা থেকে মাঝারি বৃষ্টি এবং তুষারপাত হওয়ার সম্ভাবনা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kedarnath Helicopter Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE