Advertisement
১৯ জুলাই ২০২৪
Love Relationship

প্রেমিক তো বিবাহিত! বাংলাদেশ থেকে ভারতে এসে মন ভাঙল তরুণীর

বাংলাদেশের তরুণীর সঙ্গে অনলাইনে আলাপ হয়েছিল উত্তরপ্রদেশের যুবকের। অনলাইনেই দু’জনের ঘনিষ্ঠতা বাড়ে। তরুণী নতুন করে সংসার পাতার স্বপ্ন দেখতে শুরু করেন।

Woman from Bangladesh came to India to find lover is married already

বাংলাদেশ থেকে ভারতে আসা সেই তরুণী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৩ ১৩:২৬
Share: Save:

প্রেমের টানে বাংলাদেশ থেকে ভারতে এসে পৌঁছেছিলেন তরুণী। সঙ্গে নিয়ে এসেছিলেন নিজের সন্তানদেরও। কিন্তু শেষমেশ মন ভেঙে গেল। যে প্রেমিককে তিনি অবিবাহিত বলে জানতেন, তাঁরই স্ত্রী চড়াও হলেন তরুণীর উপর। অগত্যা প্রেমকাহিনি অসম্পূর্ণ রেখেই ফিরতে হল।

বাংলাদেশের দিলরুবা শর্মা পর্যটক হিসাবে ভিসা জোগাড় করে ভারতে এসেছিলেন। ৩২ বছরের ওই তরুণীর স্বামী মারা গিয়েছেন কোভিড অতিমারির সময়। তাঁর তিন সন্তান, যাদের বয়স ১৫, ১২ এবং ৭ বছর। বাংলাদেশে রূপচর্চাবিশেষজ্ঞ হিসাবে কাজ করেন তিনি।

দিলরুবার সঙ্গে অনলাইনে আলাপ হয় উত্তরপ্রদেশের রোশনগড়ের বাসিন্দা আব্দুল করিমের। আব্দুল পেশায় শেফ। কর্মসূত্রে থাকেন বাহরিনে। দু’জনের মধ্যে অনলাইনে কথা চালাচালি হত। ক্রমে সেখানেই ঘনিষ্ঠতা বৃদ্ধি পায়। দু’জন দু’জনের প্রেমে পড়ে যান। দিলরুবা আব্দুলের সঙ্গে ঘর বাঁধার স্বপ্ন দেখতে শুরু করেন।

তিন সন্তানকে নিয়ে এর পর পর্যটক ভিসায় ভারতে আসেন দিলরুবা। লখনউতে দেখা করেন প্রেমিকের সঙ্গে। তার পর তাঁর সঙ্গেই যান তাঁর গ্রামের বাড়িতে। কিন্তু সেখানেই হয় বিপত্তি। প্রেমিকের যে গ্রামে সংসার রয়েছে, দিলরুবার তা জানা ছিল না। সেখানে গেলে আব্দুলের স্ত্রী এবং অন্য গ্রামবাসীরা তাঁর উপর চড়াও হন এবং নানা প্রশ্নবাণে তাঁকে জর্জরিত করেন। গ্রাম ছাড়তে বাধ্য হন তরুণী।

অগত্যা প্রেমের স্বপ্ন ভুলে আবার দিলরুবা নিজের দেশে ফিরে গিয়েছেন। পুলিশ জানিয়েছে, তরুণী পর্যটক হিসাবে ভারতে এসেছিলেন। তাঁর অনুপ্রবেশে বেআইনি কিছু ছিল না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Love Relationship India Bangladesh Love Affair
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE