• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সাংবাদিকের কাঁধে উঠে ‘বাইট’ দিল সাপ! নেটাগরিকরা তারিফ করছেন মহিলার!

Snake Strikes
সাপ কাঁধে নিয়ে সারা। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

সাপকে কম-বেশি সবাই ভয় পান। সে কথা মাথায় রেখেই বলতে হয় অস্ট্রেলিয়ার এই মহিলা সংবাদিকের বেশ সাহস রয়েছে। সাপ নিয়ে একটি প্রতিবেদন তৈরি করছিলেন অস্ট্রেলিয়ার চ্যানেল ৯-এর এই সাংবাদিক সারা কাওটে। প্রতিবেদনটি আকর্ষণীয় করতে প্রত্যক্ষ ভাবে সাপের সঙ্গেই কিছু শট নিতে চেয়েছিলেন। তাই কাঁধে তুলে নেন একটি সাপ। শুটিংয়ের সময়ই বেশ কয়েকটি ‘বাইট’-ও দিয়ে দেয় সাপটি।

না, সাপটি নেতা, মন্ত্রী বা সেলিব্রিটিদের মতো কোনও মন্তব্য করেনি। আসলে সেটি সারার হাতে ধরা বুমে কামড় বসাচ্ছিল। সেই ভিডিয়ো ধরা পড়েছে তাঁদের ক্যামেরায়। পরে সেটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হয়ে যায়। সাপটির বিষদাঁত ছিল কিনা সে সম্পর্কে কিছু জানানো হয়নি।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, লাল রঙের একটি টপ পরে ডান কাঁধে একটি সাপ নিয়ে দাঁড়িয়ে রয়েছেন সারা, হাতে মাইক্রোফোন। সাপটি নড়াচড়া করতে করতে বার কয়েক কামড় বসায় সেটিতে। আর সারা চমকে উঠছেন সাপটির এমন আচরণে। পরে সারা জানিয়েছেন, তিনি বেশ ভয়ই পেয়ে গিয়েছিলেন। সাপটি যদি তাঁর হাত পর্যন্ত পৌঁছে যেত, তবে বিপদ হত।

আরও পড়ুন: ঐতিহ্যময় গল্ফ টুর্নামেন্টের স্টেডিয়ামে আচমকা শরীর প্রদর্শন করলেন মহিলা!

সারা সংবাদমাধ্যমকে বলেন, সাপ নিয়ে প্রতিবেদনের প্রয়োজনে সেটির সঙ্গে ক্যামেরার সামনে দাঁড়ানোর কথা ভেবেছিলেন তিনি। সেই মতো সাপের দেখাশোনা করেন এমন এক ব্যক্তির সঙ্গে যোগাযোগ করেন তাঁরা। ওই ব্যক্তি একটি সাপকে নিয়ে এসে সারার কাঁধে দেন। কিন্তু সাপটির অদ্ভুত আচরণ বেশ ভয় পাইয়ে দিয়েছিল সারাকে।

আরও পড়ুন: রেকর্ড ভেঙে ১১ মাস পৃথিবীর বাইরে কাটিয়ে ঘরে ফিরলেন মহিলা মহাকাশচারী

সারা ভয় পাচ্ছেন দেখে, তাঁর সঙ্গী ক্যামেরাম্যান এবং সাপের রক্ষক সাপটিকে সরিয়ে নেন। তবে সারা জানিয়েছেন, এই সময়ের মধ্যেই তাঁর প্রয়োজনীয় শট তাঁরা পেয়ে গিয়েছিলেন।

দেখুন সেই ভিডিয়ো:

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন