দূরারোগ্য ব্যধিতে আক্রান্ত বাবা। কিন্তু তা বলে মেয়ের বিয়েতে উপস্থিত থাকবেন না, তা কী হয়? কিন্তু শুধু উপস্থিতই থাকলেন না, রীতিমতো নাচেও মাতলেন মেয়ের সঙ্গে। অসুস্থ বাবার সঙ্গে মেয়ের এই নাচ আবেগপ্রবণ করে তুলেছে নেটিজেনদের। ঘটনাটি মার্কিন যুক্তরাষ্ট্রেঅ্যালাবামার।

জানা গিয়েছে, অসুস্থ এই ব্যক্তির নাম জিম। ব্রেন ক্যানসারে আক্রান্ত তিনি। তাঁর মেয়ে মেরির বিয়ে উপলক্ষে একটি ম্যারেজ হলে উপস্থিত হয়েছিলেন তিনি। অসুস্থতার কারণে চলাফেরার শক্তিও হারিয়েছেন জিম। তবুও দীর্ঘদিন ধরেই বাবা-মেয়ের স্বপ্নের পরিকল্পনাটা নষ্ট করতে চাননি কেউই।

জিম ও মেরি, দু’জনেই ভেবে রেখেছিলেন যে, বিয়ের দিন অভিনব আনন্দ উদযাপনে মাতবেন তাঁরা। মেরি একজন নাচের শিক্ষিকা। বিয়ের দিন স্থানীয় একটি গানের সঙ্গে হুইল চেয়ারে বসা বাবার হাত ধরে তাঁর পাশে পাশে নাচতে শুরু করলেন তিনি।

আরও পড়ুন: বেড়াতে গিয়ে ফেলে আসা টেডি ঘরে ফিরল 'ভিআইপি' হয়ে

‘ব্লু রুম ফটোগ্রাফি’ বলে একটি সংস্থা এই ঘটনার ভিডিয়ো করে পোস্ট করে ফেসবুকে। জীবনের বিশেষ এই দিনটিতে বাবাকে এই ভাবে আনন্দ দেওয়ার ঘটনা মন ছুঁয়ে গিয়েছে সকলের। নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দিতে ভোলেননি মেরিকে। দেখে নিন ভাইরাল হওয়া মন কেড়ে নেওয়া সেই ভিডিও।

আরও পড়ুন: দেওয়াল বৈঠকে টেবিল চাপড়ে ‘বাই বাই’ ট্রাম্প