• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পালককে রাতের অন্ধকারে পথ দেখিয়ে নিয়ে যাচ্ছে পোষ্য বিড়াল!

Cat
প্রতীকী চিত্র।

পোষ্যদের অনেকটা দূর থেকে পথ চিনে বাড়ি ফিরে আসার কথা প্রায়ই শোনা যায়। কিন্তু কখনও দেখেছেন, পালককে পথ চিনিয়ে বাড়ি নিয়ে যাচ্ছে একটি পোষ্য। এমনই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল  হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, একটি বিড়াল এক জনকে পথ দেখিয়ে নিয়ে যাচ্ছে।

ভিডিয়োটি রেডইট নামের সোশ্যাল মিডিয়ায় পোস্ট হয়েছে। তাতে দেখা যাচ্ছে, অন্ধকারের একটি ঝোপঝাড় ভরা পথের মধ্যে দিয়ে এগিয়ে যাচ্ছে একটি বিড়াল। আর তার উপর একটি চর্টের আলো পড়ছে। আসলে বিড়ালটির পিছনে পিছনে চলেছেন তার পালক। তিনিই সম্ভবত এক হাতে টর্চ আর এক হাতে ক্যামেরা ধরে বিড়ালটির পিছনে পিছনে চলেছেন। বিড়ালটিও বার বার ঘাড় ঘুরিয়ে যেন দেখছিল, তার পালক ঠিক ঠাক আসছেন কিনা।

ভিডিয়োটি পোস্ট করে তার সঙ্গে লেখা হয়েছে, “আমার বিড়ালটি ভেবেছে আমি পথ হারিয়ে ফেলেছি। তাই সে আমাকে পথ দেখিয়ে বাড়ি নিয়ে যাচ্ছে।” বিড়ালটিকে দেখেও যেন তাই মনে হচ্ছিল, সে পথ দেখিয়ে দেখিয়ে নিয়ে যাচ্ছে কাউকে।

আরও পড়ুন: অতিমারির আতঙ্ক দূর করতে এবার 'করোনা ডিশ' সাজিয়ে নিয়ে এল জোধপুরের রেস্তরাঁ

আরও পড়ুন: সজারুর পাল্লায় পড়ে কী অবস্থা হল দেখুন চিতাবাঘের!

ভিডিয়োটি দু’ দিন আগে পোস্ট হয়েছে রেডইট-এ। এখনও পর্যন্ত সেটি ২৩ লাখের বেশি বার দেখা হয়েছে। সেই সঙ্গে সমানে পড়ছে লাইক ও কমেন্ট। আসলে এমন একটা ভিডিয়ো ভাইরাল হতে সত্যিই সময় নেয় না।

দেখুন সেই ভিডিয়ো:

My cat thought I was lost so she was leading me home from r/aww

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন