• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

শুভক্ষণে দুর্ঘটনা, চুম্বন মুহূর্তে প্রেমিকার পা মুখে লেগে নদীতে যুবক

Proposal
টুইটার থেকে নেওয়া ছবি।

মিঞা, বিবি দু’জনেই রাজি। তাও বিয়ের প্রস্তাব দিতে গিয়ে মুখে রীতিমতো লাথি খাওয়ার ঘটনা কখনও শুনেছেন! বিশ্বাস না হলেও এমনই একটি ভিডিয়ো ধরা পড়েছে ক্যামেরায়। তবে এমন অঘটনের কারণ আপনি যাই আন্দাজ করুন না কেন, তা মিলবে না। ভিডিয়ো দেখলেই বুঝতে পারবেন আসল কারণ কী।

থিও স্যান্টোনাস নামের এক টুইটার অ্যাকাউন্টে রবিবার ভিডিয়োটি পোস্ট হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, নদীর বুকে এক মহিলাকে বিয়ের প্রস্তাব দিতে এগিয়ে যাচ্ছেন যুবক। নদীর পাড়ের কাছাকাছি একটি ছোট বোটের উপরে ওই মহিলা একাই ছিলেন। আর ওই যুবক মহিলার কাছে পৌঁছতে কাঠের জেটি পেরিয়ে আর একটি বোটের উপর দিয়ে এগোচ্ছিলেন।

মহিলার কাছে পৌঁছে পকেট থেকে আংটি বের করে সারা জীবন এক সঙ্গে থাকার প্রস্তাবও দেন। ওই মহিলা আনন্দে-লজ্জায় দু’হাত দিয়ে প্রথমে মুখ ঢেকে ফেলেন। পরে তিনি ‘হ্যাঁ’-ও বলেন। যুবতী এই প্রস্তাবে যে বেশ খুশিই ছিলেন তা তাঁর চোখ মুখের ভাষাতেই ধরা পড়ছিল। ‘হ্যাঁ’ বলার পরে তাঁরা পরস্পরকে চুম্বন করতে যাওয়ার সময়েই ঘটে বিপত্তি। নদীতে পরেন যুবক।

আরও পড়ুন: কোভিড সেন্টারে কনে আর মসজিদে বর, নিকাহ হল আনন্দেই

ভিডিয়োয় দেখা যাচ্ছে, মহিলার বোটটি কোথাও বাঁধা ছিল না। জলে ভেসে একটু একটু করে সেটি এগিয়ে যাচ্ছিল। যা ওই যুবক-যুবতী ঠিক বুঝতে পারেননি। চুম্বন করতে যাওয়ার সময় বোটটি এতটাই দুলে ওঠে এবং সরে যায় যে মহিলা নিজের বোটের মধ্যে উল্টে পড়ে যান। তাঁর সেই অকস্মাৎ পতনের ফলে টাল সামলাতে পারেননি যুবকও। শুধু তাই নয়, ওই মহিলার পা গিয়ে লাগে যুবকের মুখে। যুবক গিয়ে পড়েন নদীর জলে।

আরও পড়ুন:  স্কুল বন্ধ, লেখাপড়া নয়, দেখিয়ে দিল ঝাড়খণ্ডের গ্রাম

যুবকের কোনও বন্ধু বা আত্মীয় দূর থেকে এই স্মরণীয় মুহূর্তটিকে ক্যামেরাবন্দী করে রাখছিলেন। অঘটন দেখেই তিনি ক্যামেরা চালু অবস্থাতেই দৌড়তে থাকেন। তবে ভাগ্যক্রমে ওই যুগলের কারোরই কোনও আঘাত লাগেনি। তবে এমন মজার ঘটনা সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়। ২৪ ঘণ্টারও কম সময়ে ভিডিয়োটি প্রায় দেড় লাখ বার দেখা হয়েছে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন