স্ত্রীকে নিয়ে চিড়িয়াখানায় ঘুরতে গিয়েছিলেন বছর ৫৫-র এক ব্যক্তি। চিড়িয়াখানায় গিয়ে খাঁচার মধ্যে হাত ঢুকিয়ে সিংহকে আদর করতে গিয়েছিলেন তিনি। সিংহ আদর খেলেও পাশে থাকা সিংহীকে আদর করতে গিয়েই ঘটল বিপত্তি। সিংহী কী করল ওই ব্যক্তির সঙ্গে? সেই ভিডিয়োই এখন ভাইরাল নেট দুনিয়ায়।

দক্ষিণ আফ্রিকায় ঘুরতে যাওয়া ওই পর্যটকের নাম পিটার নর্তে। দক্ষিণ আফ্রিকার সিংহ দেখতে একটি ট্যুর গাইডের সাহায্য নেন তিনি। সেই ট্যুরের সঙ্গে জঙ্গল সফরের সময়, তিনি সিংহের একটি খাঁচায় তাদের আদর করতে গিয়ে হাত ঢোকান।আর তখনই ঘটে বিপত্তি। ওই ঘটনার ভিডিয়ো ক্যামেরা বন্দি করেন পিটারের স্ত্রী। তিনি ঘটনার সময় খাঁচা থেকে একটু দূরে দাঁড়িয়েছিলেন।

ভাইরাল হওয়া ওই ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, খাঁচায় হাত ঢুকিয়ে একটি সিংহকে আদর করছেন পিটার। খাঁচার মধ্যে ওই সিংহের পাশেই দাঁড়িয়ে আছে সঙ্গিনী সিংহীটি। সিংহকে আদর করা শেষ হলে পিটার ওই সিংহীর গায়ে হাত বোলাতে শুরু করেন। তখনই ঘটে সেই ভয়ানক বিপত্তি। সিংহীটি পিটারের ডান হাত কামড়ে ধরে। যন্ত্রণায় আর্তনাদ করছেন তিনি আর সিংহীর কামড় থেকে নিজের হাত বাঁচানোর চেষ্টা করছেন।  কিন্তু কিছুতেই সিংহীর কামড় থেকে নিজেকে ছাড়াতে পারছেন না। পিটারের এই অবস্থা দেখে চিৎকার করছেন তাঁর স্ত্রীও।

সে দেশের এক সংবাদ মাধ্যমের মতে,ওই সিংহী প্রায় পাঁচ সেকেন্ডেরও বেশি সময় পিটারের হাত কামড়ে ধরে রেখেছিল। পরে সে নিজেই কামড় আলগা করে পিটারকে মুক্তি দেয়। কামড় থেকে মুক্তি পাওয়ার পরেই প্রাথমিক চিকিৎসার জন্য পিটারকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

আরও পড়ুন: মায়ের গর্ভে যমজ শিশুদের মারামারির ভিডিয়ো ভাইরাল