Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Fashion Tips For Durga Puja

পুজোয় বেশি পোশাক হয়নি? একটা সাদা শার্ট দিয়েই সেরে ফেলতে পারেন চার দিনের সাজ! ভাবছেন কী ভাবে?

দুর্গাপুজোয় খুব বেশি পোশাক কেনার সুযোগ হয়নি। একটা সাদা শার্ট বিভিন্ন দিনে বিভিন্ন কায়দায় পরে ঠাকুর দেখতে যেতেই পারেন! ভাবছেন কী ভাবে?

পুজোর সাজে সাদা শার্টেই করুন বাজিমাত!

পুজোর সাজে সাদা শার্টেই করুন বাজিমাত! ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৭:৪৬
Share: Save:

কালোর পাশাপাশি সাদা রঙের প্রতিও সব মেয়েদেরই আলাদা মোহ আছে। তাই প্রত্যেক মেয়ের আলমারিতে একটি সাদা শার্ট খুঁজে পাওয়া খুব অবাক হওয়ার মতো বিষয় নয়। সাদা শার্টের সঙ্গে যে কোনও অন্য রং দেখতে আরও বেশি উজ্জ্বল লাগে। যত পোশাকই থাকুক না কেন, বিয়েবাড়ি কিংবা অফিস পার্টির আগেই সব মেয়েদের মনে একটাই প্রশ্ন— কী যে পরি? তবে আপনার কাছে একটা সাদা শার্ট থাকলেই হবে মুশকিল আসান! এই দুর্গাপুজোয় খুব বেশি পোশাক কেনার সুযোগ হয়নি। একটা সাদা শার্ট বিভিন্ন দিনে বিভিন্ন কায়দায় পরে ঠাকুর দেখতে যেতেই পারেন! ভাবছেন কী ভাবে?

১) জিন্সের মতো আরামদায়ক পোশাক আর হয় না। আপনি জিন্সের সঙ্গে সাদা শার্ট পরতেই পারেন। সপ্তমীর সাজে একটা হাই হিলের সঙ্গে দারুণ মানাবে এই পোশাক। সঙ্গে একটা মানানসই হ্যান্ডব্যাগ। আর কী চাই!

২) স্কার্ট পরতে ভালবাসেন? সাদা শার্টের সঙ্গে একটি লং স্কার্ট পরতেই পারেন। ইদানীং বেনারসী-স্কার্ট বেশ জনপ্রিয়। ফুল হাতা একটি সাদা শার্ট আর রঙিন বেনারসী-স্কার্ট, সঙ্গে একটা চওড়া গলার হার! পুজোয় ভিড়ের মাঝে আপনার এই সাজ নজর কাড়বে সকলের।

পুজোয় সাদা শার্টের সঙ্গে একটি লং স্কার্ট পরতেই পারেন।

পুজোয় সাদা শার্টের সঙ্গে একটি লং স্কার্ট পরতেই পারেন। ছবি: সংগৃহীত

৩)অনেকে শাড়ির সঙ্গে কী ব্লাউজ পরবেন, বুঝেই উঠতে পারেন না। পুজোয় অনেক শাড়ি হয়েছে অথচ মানানসই ব্লাউজ কেনার সময় করে উঠতে পারেননি, এই সমস্যায় কিন্তু অনেকেই পড়েছেন। ব্লাউজের সঙ্গে নয় এক বার সাদা শার্টের সঙ্গে শাড়ি পরে দেখুন। একটি গাঢ় রঙের হ্যান্ডলুম শাড়ি সঙ্গে একটা সাদা শার্ট, অক্সিডাইজ় গয়না, এলোমেলো খোঁপা আর শাড়ির সঙ্গে মানানসই একটা গোলাপ— এই সাজেই কিন্তু জমে যাবে অষ্টমীর সকাল।

৪) ড্রেসের উপর জ্যাকেট পরার চল বেশ পুরনো। আপনার পছন্দের যে কোনও ছোট ঝুলের ড্রেসের উপর পরে ফেলুল একটা সাদা শার্ট। কোমরে একটা মানাসই বেল্ট সঙ্গে পায়ে সাদা স্নিকার্স। নবমীর সন্ধেবেলা বন্ধুর বাড়িতে পার্টি হোক কিংবা ষষ্ঠীতে বন্ধুদের সঙ্গে কোথাও খেতে যাওয়া— সব ক্ষেত্রেই দারুণ মানাবে এই পোশাক!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fashion Tips Durga Puja 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE